সাকিব আল হাসান তৃতীয়বারের মতো ইয়ামাহার ব্র্যান্ড এ্যাম্বাসেডর

নিজস্ব প্রতিবেদক : এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার  ৯৯টি ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস)  ডিলার পয়েন্ট  রয়েছে।

ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান একটি জনপ্রিয় নাম। বাংলাদেশ সহ সারা বিশ্বব্যাপী রয়েছে তার আগণিত ভক্ত। ক্রিকেটের পাশাপাশি একজন বাইকার হিসেবেও সাকিবের রয়েছে অনেক ভক্ত। গত ২ বছর যাবত সাকিব ইয়ামাহার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে কাজ করে যাচ্ছেন। আগামী এক বছরের জন্য ইয়ামাহার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন সাকিব আল হাসান। এ উপলক্ষে বুধবার (১১ জানুয়ারী) রাজধানীর তেজগাঁও এ অবস্থিত ইয়ামাহা ফ্লাগশিপ সেন্টারে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মাধ্যমে তৃতীয়বারের মতো জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন সাকিব আল হাসান। তিনি আগামী এক বছরের জন্য বাংলাদেশে ইয়ামাহার বিভিন্ন প্রচারণামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস ও এসিআই মটরস এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। চুক্তি স্বাক্ষর শেষে সাকিব এর হাতে তুলে দেওয়া হয় ইয়ামাহার আর.ওয়ান.ফাইভ.এম ১৫৫ সিসি বাইক।

This post has already been read 1066 times!

Check Also

চাঁপাইনবাবগঞ্জে ২২৭ প্রজাতির আম মেলার উদ্বোধন

মো. আমিনুল ইসলাম (রাজশাহী) : গত ১১ জুন (মঙ্গলবার) জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে রফতানিযোগ্য আম …