Saturday 4th of February 2023
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনার -২০২৩ এর স্থান পরিবর্তন

আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনার -২০২৩ এর স্থান পরিবর্তন

Published at ডিসেম্বর ১৯, ২০২২

এগ্রিনিউজ২৪.কম: আগামী ১৪ এবং ১৫ মার্চ, ২০২৩ তারিখে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনারের ভেন্যু “ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রিসোর্ট এর পরিবর্তে  রেডিসন ব্ল ঢাকা ওয়াটার গার্ডেন” এ স্থানান্তর করা হয়েছে।  গত ১০ ডিসেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিত নির্বাহী পরিষদ সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়, সংগঠনটির সাধারণ সম্পাদক মো. মাহাবুব হাসান স্বাক্ষরিত  এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ওয়াপসা-বিবি’র পক্ষ থেকে জানানো হয়, পোল্ট্রি শো ও সেমিনারের আন্তর্জাতিক মান বজায় রাখা এবং দেশী-বিদেশী অতিথিদের জন্য আন্তর্জাতিক মানের সুযোগ-সুবিধা প্রদান করার লক্ষ্যেই এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। প্রসংগত: উল্লেখ্য যে, সেমিনারের স্থান পরিবর্তন হলেও পোল্ট্রি শো’র স্থানে কোন পরিবর্তন আনা হয়নি। অর্থাৎ আগামী ১৬ থেকে ১৮ মার্চ, ২০২৩ পর্যন্ত তিন দিনব্যাপী আন্তর্জাতিক পোল্ট্রি শো অনুষ্ঠিত হবে “ইন্টারন্যাল কনভেনশন সিটি বসুন্ধরায়”।

একটানা পাঁচ দিনব্যাপী “আর্ন্তজাতিক পোল্ট্রি শো ও সেমিনার-২০২৩” এর অন্তর্ভুক্ত দু’দিনব্যাপী ‘আন্তর্জতিক সেমিনার’ এর আয়োজকের দায়িত্ব পালন করছে ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি)। অন্যদিকে তিন দিনব্যাপী ‘আন্তর্জাতিক পোল্ট্রি শো-২০২৩’টি যৌথভাবে আয়োজন করছে ওয়াপসা-বিবি এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)

‘পূর্বের যে কোন সময়ের চেয়ে এবারের পোল্ট্রি শো ও সেমিনারটি হবে অনেক বেশি তাৎপর্য এবং জাঁক-জমকপূর্ণ’ -আশা করছে ওয়াপসা-বিবি।

This post has already been read 384 times!