Saturday 4th of February 2023
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / আহকাব বার্ষিক বনভোজন ২০২২ অনুষ্ঠিত

আহকাব বার্ষিক বনভোজন ২০২২ অনুষ্ঠিত

Published at ডিসেম্বর ১৮, ২০২২

নিজস্ব প্রতিবেদক: চোখকে যেমন বিশ্রাম দিতে হয়, মনকেও মাঝে মাঝে বিশ্রাম দিতে হয়। সে বিশ্রাম হতে পারে নানা উপায়ে। কেউ ঘুমিয়ে বিশ্রাম দেন কেউ, কেউ ভ্রমণে যেয়ে। মনকে যদি বিশ্রাম ও আনন্দ দুটোই দিতে চান, তবে ভ্রমণ কিংবা বেড়াতে যাওয়ার কোন বিকল্প নেই। এতে করে মন পরিতৃপ্ত হয়, কাজের স্বতস্ফূর্ততা বাড়ে। বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেশের প্রাণিসম্পদ স্বাস্থ্যসেবা খাতে জড়িত ব্যবসায়ীদের সংগঠন এনিমেল হেলথ্ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (AHCAB) শনিবার (১৭ ডিসেম্বর) সংগঠনের সদস্য ও পরিবারের জন্য বার্ষিক বনভোজন-২০২২ আয়োজন করে। প্রচন্ড শীতকে উপেক্ষা করে সংগঠনের সদস্যরা পরিবারের সদস্যদের নিয়ে সকালে রওনা হয় ঢালী’স আম্বার নিবাস রিসোর্ট মুন্সিগঞ্জ।

সকালে নাস্তার পর শুরু হয় খেলাধুলা পর্ব। ছোট-বড়, নারী-পুরুষ সবার জন্য ছিল খেলার আয়োজন। সেইসাথে ছিল পুরস্কার। এওছাড়াও ছিল র‌্যাফেল ড্র ইত্যাদি। বনভোজনে আহ্কাব সদস্য ও তাঁদের পরিবর্গগণ ছাড়াও অংশগ্রহণ করেন ।

আহকাব সভাপতি ডা. এম নজরুল ইসলাম বলেন, প্রায় ৩ বছর আগে আমাদের এই ভেন্যু বুকিং দেয়া ছিল। কিন্তু সম্প্রতি কোভিড-১৯ এর জন্য আমরা বিগত ২ বছর পিকনিক আয়োজন করতে পারিনি, ফলে আয়োজনটি আমাদের জন্য এক ধরনের দায়বদ্ধতা ছিল। বর্তমান সময়ে আমাদের সেক্টরে নানান উত্থান পতনের মধ্য দিয়ে যাচ্ছে। আমাদের এলসি নিয়ে যেমন আমাদের সমস্যা আছে, তেমনি পণ্য বিক্রির পর পেমেন্ট নিয়ে পেতেও বিলম্ব হচ্ছে।

তিনি বলেন, আমার বিশ্বাস আহকাব সদস্যগণ এবং সংশ্লিষ্ট মিডিয়ার সকলের সহযোগিতায় আজকের আয়োজন সবাই উপভোগ করেছেন। এ ধরনের একটি সুন্দর আয়োজন নির্বিঘ্নে সফল করার জন্য আয়োজক কমিটি, অফিস স্টাফ, প্রতিটি সদস্য ও অংশগ্রহণকারী প্রত্যেকের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

এছাড়াও আহকাব মহাসচিব মোহাম্মদ আফতাব আলম আয়োজক সংশ্লিষ্ট এবং অংশগ্রহণকারী সকলকেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

This post has already been read 399 times!