Saturday 4th of February 2023
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / এগ্রিকালচারাল অলিম্পিয়াড সিজন-২ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

এগ্রিকালচারাল অলিম্পিয়াড সিজন-২ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

Published at ডিসেম্বর ২, ২০২২

পহেলা ডিসেম্বর দ্বিপাক্ষিক চুক্তি সাক্ষরের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো এগ্রিকালচার অলিম্পিয়াড সিজন-২ এর। চুক্তি স্বাক্ষরকালে উপস্থিত ছিলেন এবারের আয়োজনের টাইটেল স্পন্সর “লজেন্স” এবং বরাবরের মতো আয়োজক “বাংলাদেশ এগ্রিকালচারাল অলিম্পিয়াড” এর গুরুত্বপূর্ণ সদস্যবৃন্দ। “বাংলাদেশ এগ্রিকালচারাল অলিম্পিয়াড” এর পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং পরিচালক মো. আতিকুর রহমান এবং “লজেন্স” এর পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন উক্ত প্রতিষ্ঠানের সহ প্রতিষ্ঠাতা ফুয়াদ নাসের।

দুই পক্ষের সমঝোতা চুক্তি স্বাক্ষরকালীন সময়ে আরো উপস্থিত ছিলেন হুরে জান্নাত বিনতে তফিক ইরিন (সহযোগী পরিচালক, বাংলাদেশ এগ্রিকালচারাল অলিম্পিয়াড), রিয়াদ আহমেদ (অপারেশনস ম্যানেজার, লজেন্স), এ. কে. নিকসন (আইটি হেড, বাংলাদেশ এগ্রিকালচারাল অলিম্পিয়াড), মো. মাহির আশিফুর রহমান (এক্সিকিউটিভ, কমিনিউকেশন, লজেন্স), সানজিদা রহমান (পাবলিক রিলেশনস, বাংলাদেশ এগ্রিকালচারাল অলিম্পিয়াড), আফিয়া তাসনিম অমি (কন্টেন্ট রাইটার, বাংলাদেশ এগ্রিকালচারাল অলিম্পিয়াড)।

ডিসেম্বরের শুরুতেই আনুষ্ঠানিকতার সাথে শুরু হওয়া এই আয়োজনের ক্যাম্পেইন চলবে পুরো ডিসেম্বর মাস জুড়ে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়সহ দেশের আরো অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠানে পৌঁছে যাবে বাংলাদেশ এগ্রিকালচারাল অলিম্পিয়াডের প্রতিনিধি দল; জানুয়ারিতে শুরু হবে মূল প্রতিযোগিতা।  দেশের বিভিন্ন প্রান্তের মেধাবী শিক্ষার্থীদের অংশগ্রহণে এবারের এগ্রিকালচারাল অলিম্পিয়াডের ব্যাপ্তি হবে আরো বিস্তৃত ও বর্ণিল। অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী এবং বিজয়ীদের জন্য অসংখ্য চমক নিয়ে আবারো হাজির হতে সম্পূর্ণ প্রস্তুত এগ্রিকালচারাল অলিম্পিয়াড সিজন-২।

This post has already been read 385 times!