Thursday 1st of December 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / ওয়াপসা-বিবি সদস্যপদ নবায়ণ/নতুন সদস্যপদ গ্রহণের আহ্বান

ওয়াপসা-বিবি সদস্যপদ নবায়ণ/নতুন সদস্যপদ গ্রহণের আহ্বান

Published at অক্টোবর ১২, ২০২২

এগ্রিনিউজ২৪.কম: ওয়ার্ল্ডস পোলট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা’র সদস্যগণকে সদস্যপদ নবায়ণ/নতুন সদস্যপদ গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছে ওয়াপসা-বিবি। গত ৮ অক্টোবর সংগঠনটির সাধারণ সম্পাদক মো. মাহাবুব হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত অনুরোধ করা হয়। চিঠিতে চলতি বছরের ১৭ অক্টোবর- ৩০ নভেম্বর পর্যন্ত সময়ের মধ্যে চাঁদা পরিশোধ পূর্বক সদস্যপদ নবায়ণ/নতুন সদস্যপদ গ্রহণের জন্য আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পোল্ট্রি সেক্টরের উন্নয়নে আপনার মত সক্রিয় অংশীদারদের সহযোগিতা ও ঐকান্তিক চেষ্টার মূল্যায়ণের ফলশ্রুতিতে WPSA-BB আজ এ অবস্থানে এসেছে। আমরা ইতোমধ্যে ১১টি আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার সফলতার সাথে আয়োজন করতে পেরেছি। আমরা গত ১০ ও ১১ জুন, ২০২২ তারিখে আন্তর্জাতিক কারিগরী সেমিনার ও ৪ জুলাই, ২০২২ তারিখে একটি গোল টেবিল আলোচনা সভা আয়োজন করেছি। তাছাড়াও আগামী ১৪ই অক্টোবর, ২০২২ তারিখে ’বিশ্ব ডিম দিবস-২০২২’ উদযাপন ও ২০২৩ সালের মার্চ মাসের যথাক্রমে ১৪-১৫ আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনার এবং ১৬-১৮ তারিখে ১২তম আন্তর্জাতিক পোল্ট্রি শো আয়োজন করব। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা পেলে এ সংগঠনটির আরো উন্নয়ণ সম্ভব হবে বলে আমাদের গভীর বিশ্বাস। আর এ লক্ষ্যকে সার্থক করতে WPSA-BB এর সকল সম্মানিত সদস্যবৃন্দকে সময়মত সদস্যপদ নবায়ণ সম্পন্ন করা একান্ত প্রয়োজন। সম্মানিত সদস্যদের ২০২৪ইং সাল পর্যন্ত সময়ের সদস্যপদ নবায়ণের এ কার্যক্রম আগামী ১৭ অক্টোবর, ২০২২ইং হতে ৩০ নভেম্বর, ২০২২ ইং পর্যন্ত পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এখানে উল্লেখ্য যে, যে সকল সম্মানিত সদস্য এখন পর্যন্ত ২০২২ইং এবং তদপূর্ববর্তী সময়ের চাঁদা পরিশোধ করেননি, তাঁরা উপরোল্লিখিত সময়ের মধ্যে ২০২৪ইং পর্যন্ত সময়ের নির্ধারিত চাঁদা (বকেয়াসহ) পরিশোধ করে সদস্যপদ নবায়ণ করতে পারবেন। একইভাবে নতুন সদস্যপদ গ্রহণে আগ্রহীগণও যথাক্রমে ২০২৩ এবং ২০২৪ইং সালের চাঁদা পরিশোধ সাপেক্ষে সদস্যপদ গ্রহণ করতে পারবেন।  তবে শর্ত থাকে যে, ২০২২ হতে তদপূর্ববর্তী সময়ের চাঁদা পরিশোধ করেননি এমন ও নতুন সদস্যপদ গ্রহণে আগ্রহী উভয় ক্যাটাগরীর সম্মানিত সদস্যগণকে WPSA-BB এর সদস্যপদ গ্রহণ সংক্রান্ত শর্ত পূরণ সাপেক্ষে ওয়েবসাইটে দেয় আবেদনপত্র ফরম যথাযথভাবে পূরণ করে WPSA-BB সচিবালয়ে দাখিল করতে হবে। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, প্রাপ্ত আবেদনপত্র WPSA-BB এর যাচাই-বাছাই সাব-কমিটি কর্তৃক যথার্থ বিবেচিত হলেই কেবলমাত্র নির্ধারিত চাঁদা পরিশোধ সাপেক্ষে নবায়ণ এবং নতুন সদস্যপদ প্রাপ্ত হবেন।

সেখানে জানানো হয়, চাঁদা Account Payee চেক/ডিডি/পে-অর্ডার অথবা নগদ প্রেরণ করতে হবে অথবা WPSA-BB সচিবালয়ে উপস্থিত হয়ে প্রদান করা যাবে। প্রাথমিক সদস্যপদ গ্রহণের প্রাক্কালে ন্যুনতম দু’বছরের চাঁদা একসাথে পরিশোধ করতে হয়।

হিসাবের নাম হিসাব নম্বর
Account Name: World’s Poultry Science Association-Bangladesh Branch (WPSA-BB), Account No: 12100002784, Southeast Bank Ltd., Gulshan, Dhaka.

This post has already been read 454 times!