Saturday 28th of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / ব্লেসিং এগ্রোভেট এর আয়োজনে উজিরপুরে পণ্য পরিচিতি ও মৎস্যচাষ বিষয়ক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত

ব্লেসিং এগ্রোভেট এর আয়োজনে উজিরপুরে পণ্য পরিচিতি ও মৎস্যচাষ বিষয়ক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত

Published at মে ৭, ২০২২

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক : ব্লেসিং গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান ব্লেসিং এগ্রোভেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড  -এর আয়োজনে বরিশালের উজিরপুর এ মৎস্য খামারিদের নিয়ে শনিবার (৭ মে)  পণ্য পরিচিতি ও মৎস্যচাষ বিষয়ক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উজিরপুর উপজেলা মৎস্য খামারী সমিতির সভাপতি মো. আজিজ মল্লিক এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর কৃষিবিদ এ. টি. এম. আব্দুল বাতেন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের এনিমেল হেলথ ডিভিশনের সেলস ম্যানেজার কৃষিবিদ মো. রাশেদুজ্জামান, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ব্লেসিং এগ্রোভেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর রিজিওনাল সেলস ম্যানেজার  আবুল কাশেম।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উজিরপুর, আগৌলঝড়া, গৌরনদী সহ প্রায় শতাধিক ঘের মালিক।

প্রধান অতিথির বক্তব্যে কৃষিবিদ বাতেন প্রথমেই আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানান। তারপর বাংলাদেশের কৃষকের অবদান নিয়ে প্রান্তিক কৃষকদের ভূয়সী প্রশংসা করেন। বিশেষ করে এই করোনা মহামারী প্রাক্কালিন সময়ে যদি দেশের খামারীরা তাদের পন্য উৎপাদন অব্যাহত না রাখতো তাহলে আজ বাংলাদেশে দুর্ভিক্ষ মাত্র সময়ের ব্যাপার ছিল।

এরপর ব্লেসিং এগ্রোভেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর এনিমেল হেলথ ডিভিশনের সেলস ম্যানেজার উক্ত আলোচনা সভার প্রধান আলোচকের বক্তব্যে মৎস্যবিদ রাশেদ আধুনিক মাছ চাষের বিভিন্ন কলাকৌশল, বর্তমান সময়ে মাছ চাষের হুমকি এবং চাষিদের অবদান নিয়ে বিস্তর আলোচনা করেন। এ সময় তিনি ব্লেসিং গ্রুপ তথা রক্সি পেইন্ট এর প্রয়াত ফাউন্ডিং চেয়ারম্যান মরহুম মুজিবর রহমান -এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং বর্তমান ম্যানেজিং ডিরেক্টর স্যার এবং তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে খামারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন মৎস্যবিদ রাশেদুজ্জামান। এ সময় এক প্রানোজ্জোল পরিবেশের সৃষ্টি হয়। পরিশেষে অনুষ্ঠানের সভাপতির সমাপনি বক্তব্য এবং মধ্যাহ্ন ভোজের মাধ্যমে সভার পরিসমাপ্তি ঘটে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উক্ত অঞ্চলের সিনিয়র মার্কেটিং অফিসার মো. দেলোয়ার হোসেন, টেকনিক্যাল সার্ভিস অফিসার যথাক্রমে মো. মিতুল এবং মো. মনির হোসেন।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন ব্লেসিং এগ্রোভেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সম্মানিত পরিবেশক মেসার্স ইভা পোল্টি এন্ড ফিস।”

This post has already been read 369 times!