Friday 20th of May 2022
Home / পোলট্রি / আস্থা’ পরিবারের সদস্য হিসেবে নিজেকে গর্বিত ও ভাগ্যবান মনে করি -মো. সালাহ উদ্দিন

আস্থা’ পরিবারের সদস্য হিসেবে নিজেকে গর্বিত ও ভাগ্যবান মনে করি -মো. সালাহ উদ্দিন

Published at এপ্রিল ৩, ২০২২

নিজস্ব প্রতিবেদক: ‘আস্থা’ পরিবারের একজন সদস্য হিসেবে নিজেকে আনন্দিত, গর্বিত ও ভাগ্যবান মনে করি। কথাগুলো বলছিলেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড -এর পরিচালক মো. সালাহ উদ্দিন। শুক্রবার সন্ধ্যায় (১ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের চরকামালদী এলাকায় আস্থা ফিড ইন্ড্রাট্রিজ লিমিটেড এর  উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মো. সালাহ উদ্দিন বলেন, আমি ব্যক্তিগতভাবে কৃতজ্ঞতা জানাই আস্থা ফিডের স্বপ্নদ্রষ্টা  সম্মানিত চেয়ারম্যান জনাব মোশারফ হোসেন চৌধুরী স্যারকে যিনি দেশে কর্মসংস্থান সৃষ্টি ও দেশের অর্থনীতির উন্নয়নে অবদান রাখার প্রত্যয়ে আস্থা ফিড ইন্ডাস্ট্রিডজ প্রতিষ্ঠার মাধ্যমে আমাদের অংশগ্রহণের সুযোগ করে দিয়েছেন। আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আস্থা ফিডের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. গিয়াস উদ্দিন খান স্যার -এর নিকট যিনি আমাদের সকলের প্রচেষ্টা , পরিশ্রম ও স্বপ্ন কে একজন অভিভাবকের মত পরিচর্যা করে ও দিক নির্দেশনা দিয়ে গুছিয়ে রেখেছেন।

‘আমি ধন্যবাদের সহিত কৃতজ্ঞতা জানাতে চাই , আস্থা ফিডের সম্মানিত পরিচালক জনাব সাইফুল ইসলাম বাবু ভাইকে , যিনি আস্থা ফিডের স্বপ্ন কে একজন দক্ষ নিপূন শৈল্পিক কারিগর ও অতন্ত্র প্রহরী হয়ে আস্থা কে বাস্তব রূপ দান করেছেন।যার ফলাফল আজকের এই অনুষ্ঠান , আজকের এই ইমারত। একই সাথে আন্তরিক বিশেষ ধন্যবাদ জানাই, ইঞ্জিঃ খায়ের, কনসালট্যান্ট ইঞ্জিঃ মি.শাহিনুর আলম, ইঞ্জিঃ ওমার ফারুক, ইঞ্জিঃ অচিন্তকুমার সাহা সকলের নিরন্তর প্রত্যক্ষ ও পরোক্ষ পরামর্শের জন্য, ধন্যবাদ জানাই  Mectech Corporation, Potect Electronics Ltd, Power trac, Wansun Engineering Co, CSD Engineering এবং Famsun সহ সকল প্রতিষ্ঠানকে যারা আস্থা ফিডের ভিত্তিতে দায়িত্বের সাথে অবদান রেখেছেন’ যোগ করেন সালাউদ্দিন।

তিনি বলেন, আস্থা ফিডের সরবরাহকারী প্রতিষ্ঠানের অতিথি ব্যক্তিবর্গ, সম্মানিত আস্থা ফিডের ডিলার বৃন্দ, সেলস ও মার্কেটিং অফিসার, আমার অন্যান্য ডিপার্টমেন্ট ও ফ্যাক্টরির সকল সহকর্মী বৃন্দ সহ সকলেই প্রমাণ করেছেন আমরা একে অপরের পরিপূরক। আমরা এই বিশ্বাসকে পুঁজি করে ভবিষ্যতেও একে অপরের আস্থা হয়ে মাননীয় প্রধান মন্ত্রী দেশ ও জনগণের নেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হসিনার প্রত্যাশা ও নির্দেশনা “সোনার বাংলা গড়াই আমাদের লক্ষ্য” এই প্রত্যয় কে পাথেয় করে আমাদের এই পোল্ট্রি শিল্পের উন্নয়নের সাথে দেশ কে এগিয়ে নিয়ে যাবো-ইনশাল্লাহ।

This post has already been read 892 times!