Wednesday 7th of December 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / প্রাণিজ খাতের টেকসই উন্নয়নে খামারিদের পাশে থাকবে এসিআই এনিমেল হেলথ- শাহীন শাহ

প্রাণিজ খাতের টেকসই উন্নয়নে খামারিদের পাশে থাকবে এসিআই এনিমেল হেলথ- শাহীন শাহ

Published at জানুয়ারি ৩১, ২০২২

সোমবার (৩১ জানুয়ারি) সাভার উপজেলা ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন -এর আয়োজনে দিনব্যাপি খামারি বান্ধব মিলন মেলা ও বাৎসরিক বনভোজনে বিশেষ অতিথির বক্তব্য রাখছেন এসিআই এনিমেল হেলথ -এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহীন শাহ।

সাভার: দেশের মানুষের পুষ্টি চাহিদা পূরণে দুধের উৎপাদন বাড়ানো ও গরু মোটাতাজাকরণে প্রয়োজনীয় সহযোগিতা দিতে খামারিদের পাশে এসিআই সবসময় থাকবে। আমরা মনে করি, খামারিদের উন্নয়ন হলেই প্রাণিজ খাতের টেকসই উন্নয়ন সম্ভব হবে। তাই, এসিআই সবসময় খামারিদের জন্য যুগোপযোগী প্রযুক্তি ও পণ্য নিয়ে হাজির হয়।  এসিআই এনিমেল হেলথ খামারিদের উন্নয়নকল্পে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

সোমবার (৩১ জানুয়ারি) সাভার উপজেলা ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন -এর আয়োজনে দিনব্যাপি খামারি বান্ধব মিলন মেলা ও বাৎসরিক বনভোজনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন এসিআই এনিমেল হেলথ -এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহীন শাহ। ঢাকার অদূরে সাভার গণস্বাস্থ্য পিএইচ এ অডিটোরিয়ামে আয়োজিত মিলনমেলায় প্রায় ৫শ’ খামারী অংশগ্রহণ করেন। দিনব্যাপী উক্ত আয়োজনের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিল এসিআই এনিমেল হেলথ।

শাহীন শাহ বলেন, নিত্য নতুন ডেইরি ও ফ্যাটেনিং প্রযুক্তির সাথে ইনোভেটিভ ওষুধের সাথে খামারিদের পরিচয় করিয়ে দিচ্ছে এসিআই এনিমেল হেলথ। খামারীবান্ধব মিলন মেলায় অংশগ্রহণ করতে পেরে সত্যিই আনন্দিত উল্লেখ করে তিনি যোগ করেন, সারা বাংলাদেশের খামারিদের পাশে সব সময় এসিআই আছে এবং থাকবে।

এসিআই এনিমেল হেলথ -এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী ডা: মো: এনামুর রহমান এবং বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাজহারুল ইসলাম, সাভার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সাজেদুল ইসলাম। এসময় অতিথিরা দুগ্ধবতী ও মোটাতাজাকরণ সম্পর্কে খামারিদের বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।

অনুষ্ঠানে সাভার উপজেলা ডেইরী ফারমার্স এসোসিয়েশন এর কমিটির সদস্যগণ ও বিভিন্ন কোম্পানির প্রতিনিধি ছাড়াও আরো উপস্থিত ছিলেন এসিআই এনিমেল হেলথ -এর বিজনেস ম্যানেজার মোজাফফর উদ্দিন আহমেদ, জেনারেল ম্যানেজার নেজাম উদ্দিন আকন্দ, মার্কেটিং ম্যানেজার ডা. মো. ফয়সাল ফেরদৌস, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. দেলোয়ার হোসেন সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মাঠ পর্যায়ের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

পরে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাজহারুল ইসলাম, সাভার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সাজেদুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ মেলা প্রাঙ্গণে বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

উল্লেখ্য যে, অনুষ্ঠানের শুরুতে কমিটি পরিচিতি, আলোচনা সভা, দুপুরের ভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং বিভিন্ন কোম্পানীর কারীগরি তথ্য ও পণ্য প্রদর্শনের মাধ্যমে সাভার ডেইরী ফারমার্স এসোসিয়েশন এর ২য় বারের মতো আয়োজিত উক্ত অনুষ্ঠানটি শেষ হয়।

This post has already been read 1488 times!