Friday 19th of August 2022
Home / শিক্ষাঙ্গন / সিকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সিকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Published at ডিসেম্বর ৩১, ২০২১

সিকৃবি সংবাদদাতা: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এক বৈঠকে এ কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ফার্মাকোলজি এন্ড টক্সিকোলজি বিভাগের প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মৃত্তিকা বিজ্ঞান বিভাগের সহযোগী প্রফেসর ড. মো. মোশারফ হোসেন সরকার।

এছাড়া- ১৭ সদস্য বিশিষ্ট ওই কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি উপকুলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ ফিজিওলজি বিভাগের সহযোগী প্রফেসর ড. মীর মো. ইকবাল হাসান, যুগ্নসম্পাদক কীটতত্ত্ব বিভাগের সহকারী প্রফেসর জাহের আহমদ, সাংগঠনিক সম্পাদক বায়োকেমিস্ট্র ও কেমিস্ট্রি বিভাগের সহকারী প্রফেসর ডা. মো. রাশেদ চৌধুরী, দপ্তর সম্পাদক কৃষি তত্ত্ব ও হাওর কৃষি বিভাগের সহকারী প্রফেসর রাফাত আল ফয়সাল, প্রচার ও প্রচারনা সম্পাদক মেডিসিন বিভাগের সহকারী প্রফেসর ডা. মো. শহিদুর রহমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগের সহকারী প্রফেসর বিবি মরিয়ম, শিক্ষা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাৎস্য প্রযুক্তি ও মান বিভাগের সহকারী প্রফেসর মো. আশরাফ হোসেন। কার্যকরী সদস্যরা হলেন- এপিডেমিওলজি ও পাবলিক হেলথ বিভাগের প্রফেসর ড. সুমন পাল, কীট তত্ত্ব বিভাগের প্রফেসর ড. চন্দ্র কান্ত দাশ, উদ্ভিদ রোগতত্ত্ব ও বীজ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম, কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী প্রফেসর ড. অসীম শিকদার ও ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিভাগের সহকারী প্রফেসর মো. শহীদুল্লাহ কায়সার, কৃষি তত্ত্ব ও হাওর কৃষি বিভাগের সহকারী প্রফেসর মো. জিল্লুর রহমান, মাৎস্য চাষ বিভাগের সহকারী প্রফেসর আমিনুর রশীদ।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ। কৃষি, শিক্ষা ও গবেষণার পাশাপাশি অসাম্প্রদায়িক প্রগতিশীল মতাদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

This post has already been read 869 times!