Monday 23rd of May 2022
Home / আঞ্চলিক কৃষি / বরগুনা সদরের বিনামূল্যে আইসিটি মালামাল বিতরণ

বরগুনা সদরের বিনামূল্যে আইসিটি মালামাল বিতরণ

Published at নভেম্বর ১৮, ২০২১

নাহিদ বিন রফিক (বরিশাল): বরগুনা সদরের বাইনসামের্ত কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্রে (এআইসিসি) বিনামূল্যে আইসিটি মালামাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) উপজেলার পরীরখালে কৃষি তথ্য সার্ভিসের উদ্যোগে সংগঠনের সদস্যদের সাথে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আঞ্চলিক কৃষি তথ্য অফিসার মো. শাহাদাত হোসেন। উপজেলা কৃষি অফিসার মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষি তথ্য সার্ভিসের কর্মকর্তা এস এম নাহিদ বিন রফিক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপসহকারি কৃষি কর্মকর্তা মো. কবির মিয়া, এআইসিসির সভাপতি মো. জালাল মাহমুদ, সহ-সভাপতি মো. জালাল আহমেদ প্রমুখ।

প্রধান অতিথি মো. শাহাদাত হোসেন বলেন, বিশ্বায়নের যুগে দেশকে এগিয়ে নিতে আইসিটি ব্যবহারের বিকল্প নেই। আর তা বাস্তবায়নের জন্যই আপনাদের মাঝে এসব আইসটি সামগ্রি বিতরণের ব্যবস্থা। এর মাধ্যমে নিজেদের জীবনমান উন্নয়ন হবে। দেশ হবে কৃষিতে সমৃদ্ধ।

উল্লেখ্য, কৃষি তথ্য সার্ভিস আধুনিকায়ন ও ডিজিটাল কৃষি তথ্য ও যোগাযোগ শক্তিশালীকরণ প্রকল্পের মাধ্যমে ল্যাপটপ, মাল্টিমিডিয়া প্রজেক্টর, রঙিন প্রিন্টার, সাউন্ড সিস্টেম, স্মার্ট ফোন, জেনারেটর এবং স্কানার বিনামূল্যে দেওয়া হয়।

This post has already been read 454 times!