Sunday 22nd of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / এগ্রোভেট ফার্মা পরিবারের কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণ

এগ্রোভেট ফার্মা পরিবারের কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণ

Published at অক্টোবর ২৬, ২০২১

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশের স্বনামধন্য ভেটেরিনারী ঔষধ কোম্পানী এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ টার্গেট এচিভমেন্টকৃত এমপ্লয়ীদের নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। গত ৮ থেকে ১১ অক্টোবর এক জাকজমকপূর্ন আয়োজনের মাধ্যমে এটি অনুষ্ঠিত হয়। এগ্রোভেট ফার্মার ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান, জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান, এ.জি.এম (ফ্যাক্টরী) সিরাজুল ইসলাম সহ কোম্পানির বাৎসরিক সেলস্ টার্গেট এচিভমেন্টকৃত এমপ্লয়ী বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এগ্রোভেট ফার্মা প্রতিষ্ঠালগ্ন থেকেই সকল এমপ্লয়ীদের বিবিধ সুযোগ সুবিধা প্রদান করে আসছে। বাৎসরিক সেলস্ টার্গেট এর ভিত্তিতে বিদেশ ভ্রমণের সুযোগ করে দিয়েছে প্রতিষ্ঠানটি। প্রতিবেককে এ বিষয়ে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান বলেন, এগ্রোভেট ফার্মার সকল কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে আমাদের এগ্রোভেট ফার্মা পরিবার। আমরা সবসময় সকল কর্মকর্তা-কর্মচারীদের সুযোগ সুবিধা প্রদানের ক্ষেত্রে আন্তরিক। একটি পরিবারের ন্যায় আমরা আমাদের ভালো-মন্দ শেয়ার করার চেষ্টা করি। আমাদের সকল কর্মকর্তা-কর্মচারীগন প্রতিষ্ঠানের প্রতি সবসময় আন্তরিক। তারা তাদের সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে কোম্পানীর অগ্রযাত্রাকে অব্যাহত রাখার চেষ্টা করছে।

জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান বলেন আমরা একটি আন্তরিকতাপূর্ণ পরিবেশে আমাদের কর্মকর্তা-কর্মচারীদের কাজ করার সূযোগ প্রদান করে থাকি। শুধু প্রেশার না দিয়ে স্কিল ডেভেলপমেন্ট করার মাধ্যমে তাদের থেকে সর্বোচ্চ ভালো কাজটি আদায় করার চেষ্টা করি । তাদের রিফ্রেশমেন্ট এর জন্য মাঝে মধ্যে দেশ এবং দেশের বাহিরে ভ্রমণের আয়োজন করে থাকি।

This post has already been read 762 times!