Saturday 28th of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / পরিকল্পনা প্রতিমন্ত্রীকে কৃষি অর্থনীতিবিদ সমিতির শুভেচ্ছা

পরিকল্পনা প্রতিমন্ত্রীকে কৃষি অর্থনীতিবিদ সমিতির শুভেচ্ছা

Published at জুলাই ১৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক: পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমকে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির নেতৃবৃন্দ।

সোমবার (১৯ জুলাই) নবনিযুক্ত প্রতিমন্ত্রীকে পরিকল্পনা মন্ত্রণালয়ে নিজ দপ্তরে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির  সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, সহ-সভাপতি ও কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মেসবাহুল ইসলাম, মহাসচিব মিজানুল হক কাজলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় কৃষি অর্থনীতিবিদ সমিতির পক্ষ থেকে ড. শামসুল আলমের মেধা, অক্লান্ত পরিশ্রম ও নিষ্ঠার সাথে পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের দায়িত্ব পালনকালে ৬ষ্ঠ, ৭ম ও ৮ম পঞ্চবার্ষিকী পরিকল্পনা, প্রেক্ষিত পরিকল্পনা, বাংলাদেশ ব-দ্বীপ পরিকল্পনা ২১০০ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দলিল প্রণয়নের মাধ্যমে বাংলাদেশের উন্নয়নের রুপরেখা প্রস্তুত করতে বলিষ্ঠ ভূমিকা পালনের বিষয়টি তুলে ধরেন। পাশাপাশি পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে সফলভাবে দায়িত্ব পালনের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো বেগবান করতে অবদান রাখবেন মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

This post has already been read 609 times!