Tuesday 24th of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মৎস্যজীবী লীগের পুষ্পস্তবক অর্পন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মৎস্যজীবী লীগের পুষ্পস্তবক অর্পন

Published at জুন ২৩, ২০২১

এগ্রিনিউজ২৪.কম : বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৎস্যজীবী লীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক এবং গাছের চারা রোপণ ও বিতরণের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে ।

সংগঠনটির সভাপতি সায়ীদুর রহমান সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিকের নেতৃত্বে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

পুস্পস্তবক অর্পণ শেষে ধানমন্ডি লেকের পাড়ে সারাদেশ ব্যাপী ৪০ লাখ গাছের চারা রোপণ ও বিতরণের অংশ হিসেবে বনজ, ফলজ, ভেষজ চারা রোপণে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান গোলাপ এমপির নেতৃত্বে মৎস্যজীবী লীগ গাছের চারা রোপণ ও বিতরণ করেন।পরে পরে আব্দুস সোবহান গোলাপ বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আজকে মৎস্যজীবী লীগ গাছের চারা রোপণ ও বিতরণের যে উদ্যোগ নিয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। তারা জেলেদের পাশে থেকে শূধু তাদের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে তা নয় মৎস্যজীবী লীগ পরিবেশের ভারসাম্য রক্ষার এবং প্রতিটা কর্মসূচির মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে যাচ্ছেন।

মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, আমরা আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে যেকোনো উপায়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো এবং বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক বাংলাদেশকে সোনার বাংলায় পরিনত করার চেষ্টা অব্যাহত রাখবো। নেত্রীর নির্দেশনা অনুযায়ী সারাদেশে ৪০ লাখ বনজ ফলজ ভেষজ গাছের চারা রোপণ বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশকে সবুজ বাংলায় পরিনত করবো।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন সহ – সভাপতি আবুল বাশার , মুহাম্মদ আলম,গিয়াস খান, মো. ইউনুস, নাসির উদ্দিন মানিক, ড. মমতাজ খানম ,সাজ্জাদুল হক লিকু সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খান, ফিরোজ আহমেদ তালুকদার প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মো. শফিউল আলম শফিক তথ্য সম্পাদক সাঈদ মজুমদার বন ও পরিবেশ সম্পাদক মাসুদ করিম মিঠু মুক্তিযোদ্ধা সম্পাদক সাজেদুর রহমান কমল, মহিলা বিষয়ক সম্পাদক খাদিজা পারভিন, সাংগঠনিক সম্পাদক এস এম মামুন সিদ্দিকী, হাবিবুর রহমান হাবিব সহ সম্পাদক মোখলেছুর রহমান সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণের নেতৃবৃন্দ।

This post has already been read 1060 times!