Monday 16th of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / ওয়াপসা-বিবি’র নির্বাচন স্থগিত

ওয়াপসা-বিবি’র নির্বাচন স্থগিত

Published at জুন ৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক: ওয়ার্ল্ডস পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (WPSA-BB) এর শাখার ভেটেরিনারি ক্যাটাগরিতে সদস্য পদে নির্বাহী পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে। নির্বাচন কমিশন -এর সভাপতি নুর মোহাম্মদ তালুকদার কর্তৃক স্বাক্ষরিত এক  বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত তথ্য নিশ্চিত হওয়া গেছে। আগামী ১২ জুন (শনিবার) রাওয়া কনভেনশন হলে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

চিঠিতে অনিবার্য কারণ উল্লেখ করার পাশাপাশি বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ -এর একটি স্মারক সংযুক্ত করা হয়েছে; যেখানে চলমান করোনা পরিস্থিতিতে চলমান বিধি নিষেধ আগামী ১৬ জুন মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। নির্বাচনের পরিবর্তিত তারিখ যথাসময়ে জানানো হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের সভাপতি।

উল্লেখ্য, ওয়ার্ল্ডস পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (WPSA-BB) এর শাখার প্রায় সবগুলো পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হলেও উল্লেখিত তারিখে ভেটেরিনারি ক্যাটাগরী সদস্যপদের জন্য প্রতিদ্বন্দীতাপূর্ণ নির্বাচন হওয়ার কথা ছিল। ওয়াপসা-বিবি’র ভেটেরিনারি নির্বাহী সদস্যদের জন্য নির্ধারিত ৩টি পদে লড়বেন মোট ৪ জন। এতে অংশগ্রহণ করবেন ডা. মোহাম্মদ আল-আমিন, ডা. মো. গিয়াসউদ্দিন, ডা. এম নজরুল ইসলাম এবং ডা. মো. নুরুল ইসলাম শাওন।

This post has already been read 885 times!