Wednesday 6th of July 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইন্সটিটিউটের এপিএ পুরস্কার লাভ

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইন্সটিটিউটের এপিএ পুরস্কার লাভ

Published at মে ২৪, ২০২১

সাভার (ঢাকা) : বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA)  বাস্তবায়নে সফলতার স্বীকৃতি স্বরূপ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দপ্তর-সংস্থাগুলোর মধ্যে প্রথম স্থান অর্জন করেছে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইন্সটিটিউট (বিএলআরআই)।

সোমবার (২৪ মে) আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম বিএলআরআই এর মহাপরিচালক ড. মো. আবদুল জলিল মহোদয়ের হাতে পুরষ্কার তুলে দেন। ২০১৯-২০২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে বিশেষ কৃতিত্বের ফলস্বরূপ বিএলআরআই এই সম্মাননা লাভ করেছে। একই অর্থবছরে  বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট দ্বিতীয় ও মৎস্য অধিদপ্তর তৃতীয় স্থান অর্জন করে।

এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায়  বিএলআরআই এর মহাপরিচালক ড. মো. আবদুল জলিল বলেন, জাতীয় গবেষণা প্রতিষ্ঠান হিসেবে বিএলআরই এদেশের প্রাণিসম্পদ খাতের উন্নয়নের লক্ষ্যে সততা ও কর্তব্যনিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে চলেছে। পাশাপাশি বিএলআরআই তার সামর্থ্যের সবোর্চ্চটুকু নিয়ে দেশের নানা ক্রান্তিলগ্নেও ভূমিকা রাখছে।এই পুরস্কার আমাদের দায়িত্ব ও কর্তব্য আরও বহুগুণ বাড়িয়ে দিলো।

This post has already been read 835 times!