Wednesday 6th of July 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / ‘দি ভেট এক্সিকিউটিভ’ অনলাইন প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা

‘দি ভেট এক্সিকিউটিভ’ অনলাইন প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা

Published at মে ১, ২০২১

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২১ উপলক্ষ্যে আয়োজিত অনলাইন প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ঘোষণা করেছে বেসরকারি ভেটেনারিয়ানদের সংগঠন ‘দি ভেট এক্সিকিউটিভ’। গতকাল (শুক্রবার, ৩০ এপ্রিল) রাত ১০ টায় সংগঠনটির  সাধারণ সম্পাদক কৃষিবিদ ডা. সাইফুল বাসার ফেসবুক লাইভে এসে পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করেন। তবে পূর্বের ঘোষণানুযায়ী প্রতিযোগিতায় ১০ জন বিজয়ী নির্বাচনের কথা থাকলেও বিচারক প্যানেল প্রতিযোগিতায়  শেষ পর্যন্ত ১৫ জনকে বিজয়ী ঘোষণা করেন। বিজয়ীদের নাম ঘোষণার আগে প্রতিযোগিতার স্পন্সর প্রাণিসেবাভেট.কম এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও প্রাণিসেবাভেট.কম ভেটেরিনারিয়ানদের পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন ডা. বাসার।

কৃষিবিদ ডা. সাইফুল বাসার বলেন, উক্ত অনলাইন প্রতিযোগিতায় অনেক ভেটেরিনারিয়ান পোস্টার, ভিডিও প্রেজেন্টেশন এবং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে ভেটেরিনারিয়ানদের নানাবিধ কার্যক্রম এবং কোভিড মোকাবেলায় তাদের বিভিন্ন অবদান তুলে ধরেন। অধিক সংখ্যক প্রতিযোগি ও বৈচিত্র্যপূর্ণ নানা কনটেন্ট এবং মানের কারণে বিচারকগণ বিজয়ীদের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নেন। ফলে নতুন করে ৫ জন যোগ করে সর্বমোট ১৫ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। প্রতিযোগিতার বিচারক প্যানেলে ছিলেন The Vet Executive এর প্রেসিডেন্ট কৃষিবিদ ডা. বিশ্বজিৎ রায়, জেনারেল সেক্রেটারি কৃষিবিদ ডা. সাইফুল বাসার ও জয়েন্ট সেক্রেটারি কৃষিবিদ ডা. সরোয়ার জাহান। বিজয়ী এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবাইকে ‘দি ভেট এক্সিকিউটিভ’ এর পক্ষ থেকে অভিনন্দন জানান এ সময় তিনি।

উল্লেখ্য, কোভিড পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন ভবনে বিজয়ীদেরকে নিয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে তাদের কাছে প্রতিযোগিতার পুরষ্কার তুলে দেয়া হবে।

পুরস্কার বিজয়ীদের নাম:

১. হাসনাত তালুকদার স্নিগ্ধো (বিএসএমআরইউ);

২. সৈয়দা নাজিফা জাহান (পিএসটিইউ);

৩. ফরহান হাসিন (বিএইউ);

৪. নাফিসা নূর (এসএইউ);

৫. আফসান সরোয়ার (বিএইউ);

৬.  ‍মুহতাদী ওয়ালিউল্লাহ (এসএইউ);

৭. ফাহিম আরনোক (জেজিভিসি);

৮. রোকিব উল ইসলাম (বিএসএমআরএসটিইউ);

৯. রেহান ইসলাম রোমন (জিবি);

১১. মুবাশ্বিরা মেধা (বিএসএমআরএসটিইউ);

১১.আমিনুল ইসলাম (এইচএসটিইউ);

১২. বিশ্বস সুব্রমোনিয়াম শুভ (জেভিজিসি))

১৩. অ্যালিচ মন্ডল (এসএইউ);

১৪. তোফায়েল আহমেদ (বিএসএমআরএসটিইউ);

১৫. ইফতেখার জাহান সৌরভ (সিভিএএসইউ)।

This post has already been read 2269 times!