Tuesday 18th of June 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সাথে বিভিপি ও বিভিএ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সাথে বিভিপি ও বিভিএ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

Published at মার্চ ৫, ২০২০

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম -এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ (বিভিপি) ও বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশান (বিভিএ) -এর নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (৫ মার্চ) সচিবালয়ে মন্ত্রীর অফিসকক্ষে উক্ত সাক্ষাৎ হয় এবং নেতৃবৃন্দ এ সময়  মন্ত্রীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি স্মারক ক্রেস্ট প্রদান করেন।

সাক্ষাতের এ পর্যায়ে মন্ত্রীর সাথে আলোচনায় মূলত খামারি, প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা, প্রাইভেট সেক্টরের কর্মরত ভেটেরিনারিয়ানদের নিয়ে দেশের প্রাণিসম্পদকে এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারটি গুরুত্ব দেয়া হয় এবং উভয়পক্ষ এ ব্যাপারে পারষ্পরিক সহযোগিতার আশ্বাস দেন।

মন্ত্রী বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশান ও বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ এর সহযোগিতায় এই সেক্টরকে এগিয়ে নিয়ে যাবেন এই আশাবাদ ব্যক্ত করেন। সভায় উপস্থিত নেতৃবৃন্দ বর্তমান মন্ত্রীর নেতৃত্বে প্রাণিসম্পদ সেক্টরের স্থবিরতা কেটে যাবে, উন্নয়ন ও সুশাসনের পথে এগিয়ে যাবে বাংলাদেশ এই আশাবাদ ব্যক্ত করেন।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশান এর মহাসচিব ড. হাবিবুর রহমান মোল্লা, বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি ডা. ফজলে মন্ডল আতা,  বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের মহাসচিব ডা. সাইফুল বাসার।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিভিএ -এর কোষাধ্যক্ষ ডা. জাহাঙ্গীর আলম, সমাজ কল্যাণ সম্পাদক ডা. ছারোয়ার হোসেন, বিভিএ -এর যুগ্ম সম্পাদক ড. মফিজুল ইসলাম কনক, বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সহ সভাপতি ড. উদয় কুমার মোহন্ত, যুগ্ম মহাসচিব ডা. কামরুজ্জামান লিটন, ডা. ওমর ফারুক, ডা. কাজী রফিকুজ্জামান ও ডা. হাফিজুর রহমান।

This post has already been read 1920 times!