Saturday 28th of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

Published at ফেব্রুয়ারি ১৮, ২০২০

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ই ফেব্রুয়ারী কুমিল্লার স্বপ্নচূড়া রিসোর্ট এ দিনব্যাপি এক জাকজমকপূর্ন আয়োজনের মাধ্যমে ২০১৯ সালের সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত হয়। এগ্রোভেট ফার্মার চেয়ারম্যান আব্দুল গফ্ফার, ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান, ডিজিএম মাহফুজুর রহমান, ডিপো ম্যানেজার সিরাজুল ইসলাম সহ কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারি এবং সারাদেশে কর্মরত এগ্রোভেট ফার্মার মার্কেটিং অফিসার বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাৎসরিক কনফারেন্সে মার্কেটের বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়। সেলস্ বিভাগে ২০১৯ সালের এমপ্লয়ী অফ দ্যা ইয়ার নির্বাচিত হন বিপ্লব চন্দ্র মল্লিক, ১ম রানার্স আপ নির্বাচিত হন আশরাফ আলী, ২য় রানার্স আপ নির্বাচিত হন জি. এম আব্দুল বারী এবং সামগ্রিক পারফর্মেন্সের ওপর এগ্রোভেট ফার্মার প্রদত্ব চেয়ারম্যান্স এওয়ার্ড বিজয়ী হন মার্কেটিং অফিসার সুজন মিয়া। বিজয়ীদের  পূরস্কার হিসেবে নগদ টাকা, ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন ইভেন্ট এ বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

আলোচনা পর্বে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান বলেন, সফলতার জন্য পরিশ্রমের কোন বিকল্প নাই। সফল হতে হলে অবশ্যই পরিশ্রম এবং সঠিক পরিকল্পনা নিয়ে মার্কেটে কাজ করতে হবে। তিনি কনফারেন্স এ উপস্থিত হওয়ায় সকলকে ধন্যবাদ জানান।

কোম্পাানির ডিজিএম মাহফুজুর রহমান বলেন, সঠিক কৌশল অবলম্বন এবং সময়ের সঠিক ব্যবহার না করতে পারলে সফলতা পাবার সুযোগ নাই। তিনি সকলকে আন্তরিকতার সাথে কোম্পানির সকল নিয়মনীতি মেনে চলার জন্য আহবান জানান। সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত কনফারেন্স সমাপ্ত ঘোষণা করা হয়।

This post has already been read 2357 times!