Monday 16th of May 2022
Home / শিক্ষাঙ্গন / ব্র্যাক ও পবিপ্রবি’র যৌথ উদ্যোগে কৃত্রিম প্রজনন ও পুনরুৎপাদন ব্যবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র বিতরণ

ব্র্যাক ও পবিপ্রবি’র যৌথ উদ্যোগে কৃত্রিম প্রজনন ও পুনরুৎপাদন ব্যবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র বিতরণ

Published at ফেব্রুয়ারি ৯, ২০২০

মারুফ বিল্লাহ (পবিপ্রবি) : ব্র্যাক ও পবিপ্রবি’র যৌথ উদ্যোগে আয়োজিত কৃত্রিম প্রজনন ও পুনরুৎপাদন ব্যবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচির ১৫ম ব্যাচের সনদপত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ড. মো. মামুন অর রশিদ, ডিন, এএনএসভিএম অনুষদ; বিশেষ অতিথি ছিলেন ডা. মো. শওকত আলী, ন্যাশনাল সেলস ম্যানেজার, ব্র্যাক এআই এন্টারপ্রাইজ।

সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কোর্স কো-অর্ডিনেটর ড. মো. ফখরুজ্জামান, সহযোগী অধ্যাপক, জেনেটিক্স এন্ড এনিমেল ব্রিডিং বিভাগ;আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, মো. আব্দুল মান্নান, সিনিয়র রিজনালন ম্যানেজার, ব্র্যাক সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ডা. শওকত আলীবিশেষ অতিথির বক্তব্যে গবাদিপশু জাত ও দুধ উন্নয়নের বিশেষ গুরুত্ব আরোপ করে প্রশিক্ষনপ্রাপ্ত কৃত্রিম প্রজনন সার্ভিস প্রোভাইডারদের উদ্দেশ্যে আলোচনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মো.মামুন অর রশিদ ব্র্যাকের সাথে যৌথ উদ্যেগে কাজ করতে ভবিষ্যতও আরো কাজ করতে আগ্রহী প্রকাশ করেন এবং সমন্বয় করার জন্য জেনেটিক্স এন্ড এনিমেল ব্রিডিং বিভাগকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য উক্ত ব্যাচে মোট ৩৩ জন এআইএসপি (কৃত্রিম প্রজনন সার্ভিস প্রোভাইডার) প্রশিক্ষণপ্রাপ্ত হন!

This post has already been read 1443 times!