Saturday 4th of February 2023
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / এলিয়া ফিডস লিমিটেড -এর খামারি ও পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

এলিয়া ফিডস লিমিটেড -এর খামারি ও পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

Published at ফেব্রুয়ারি ৫, ২০২০

খামারি ও পরিবেশক সম্মেলনে বক্তব্য রাখছেন এলিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মনসুর হোসেন।

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: দেশের স্বনামধন্য পোল্ট্রি, ক্যাটল ও মৎস্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান এলিয়া ফিডস লিমিটেড -এর খামারি ও পরিবেশক সম্মেলন ২০২০ পৃথিবীর সবচেয়ে বড় সমুদ্র সৈকত কক্সবাজার এর অভিজাত হোটেল লং বীচে- গত ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কোম্পানির বিক্রয় ও অন্যান্য বিভাগের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারী, খামারি ও ডিলারদের উপস্থিতিতে এলিয়া ফিডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক  খন্দকার মনসুর হোসেন, কোম্পানির প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাগন অংশ গ্রহণ করেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন কোম্পানির প্রধান উপদেষ্টা এ আর মোল্লা, সাবেক জেলা প্রশাসক, বাংলাদেশ সরকার। অনুষ্ঠানে এলিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মনসুর হোসেন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি তাঁর বক্তব্যে কোম্পানির উন্নয়ন কার্যক্রমের বিস্তারিত বর্ণনা দেন এবং বর্তমানে  পোল্ট্রি সেক্টরের উন্নয়নে খামারীদের করণীয় সম্পর্কে বিভিন্ন পরামর্শ দেন। মৎস্য, ক্যাটল ও পোল্ট্রি খাদ্যের গুনগত মান এবং উৎপাদনের কাঁচামাল সংগ্রহ ও গুদামজাতকরন প্রক্রিয়া সম্পর্কে তার কোম্পানির নীতিমালা উপস্থাপন করেন। এছাড়া তিনি তার বক্তব্যে পুষ্টির চাহিদা পূরণ ও নিরাপদ খাদ্যের নিশ্চয়তা বিধানের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকীতে পোল্ট্রিশিল্পের পক্ষ থেকে “মুজিববর্ষ”কে স্মরণীয় করতে “পোল্ট্রিদিবস” উদযাপনের  সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তাগণের মধ্যে বিশেষ অতিথি হিসেবে মো. মমিনুল হক, জেলা মৎস্য কর্মকর্তা, গাজীপুর,  দীপক রঞ্জন রায়, জেলা প্রানিসম্পদ কর্মকর্তা, গাজীপুর, মো. শরিফ উদ্দিন, উপপরিচালক মৎস্য অধিদপ্তর কুমিল্লা; মৎস্য, ক্যাটল ও পোল্ট্রি খাদ্যের উৎপাদনের ক্ষেত্রে এলিয়া ফিডস লি. -এর উৎপাদিত খাদ্যের গুনগত মান ও ব্যবস্থাপনা সম্পর্কে ভূয়সী প্রশংসা করেন। তারা তাদের বক্তব্যে ভবিষ্যতে উৎপাদিত খাদ্যের গুনগত মান অব্যাহত রাখার ওপর গুরত্ব আরোপ করেন।

বিক্রয় বিভাগের প্রধান মো. জাহাঙ্গীর আলম লক্ষ্যমাত্রা অর্জনের জন্য বিক্রয় কর্মকর্তাদের ধন্যবাদ জানান এবং ২০২০ সালের বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে সকলের সহযোগিতা কামনা করেন। তাছাড়া অনুষ্ঠানে এলিয়া ফিডস লি. এর প্রধান মান নিয়ন্ত্রণ কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা ও বিভিন্ন জেলা থেকে আগত খামারীগন বক্তব্য রাখেন। এছাড়া ডিলারদেও মধ্যে মোল্লা পোল্ট্রি- হরিরামপুর, যশোর, শোভন পোল্ট্রি- ভৈরব, কিশোরগঞ্জ, বাহাদুর পোল্ট্রি- নাজিরপুর, পিরোজপুর, লিজা ট্রেডার্স- শ্রীপুর, গাজীপুর, প্রমুখ তাদের বক্তব্যে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

পরিশেষে শ্রেষ্ঠত্ব অর্জনকারী বিক্রয় কর্মকর্তা ও ডিলারদের মধ্যে সম্মাননা পদক প্রদান, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরন এবং ডিনারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

This post has already been read 2100 times!