Wednesday 18th of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / বাংলাদেশ অ্যানিমেল নিউট্রিশন সোসাইটি’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

বাংলাদেশ অ্যানিমেল নিউট্রিশন সোসাইটি’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

Published at জানুয়ারি ৬, ২০২০

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: দেশের পোলট্রি ও প্রাণিসম্পদ খাতে জড়িত সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পুষ্টি বিশেষজ্ঞ ও বিজ্ঞানীদের নিয়ে বাংলাদেশ অ্যানিমেল নিউট্রিশন সোসাইটি (BANS) নামে সংগঠনের যাত্রা শুরু হয়েছে। রোববার রাজধানীর কেআইবি অডিটোরিয়ামে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে উক্ত সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। ২৮ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচন করা হয়েছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. মো. আলী আকবর এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট -এর সাবেক মহাপরিচালক ড. খান শহীদুল হক।

কমিটিতে আহ্বায়ক হিসেবে আছেন অধ্যাপক ড. এএমএম তারেক। উপদেষ্টা মণ্ডলীতে রয়েছেন অধ্যাপক ড. আবিদুর রেজা, অধ্যাপক ড. জসিম উদ্দিন খান, অধ্যাপক ড. জহিরুল হক খন্দকার, অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাস, ড. শরীফ আহমেদ চৌধুরী এবং মো. রফিকুল হক।

জ্যেষ্ঠ সহ সভাপতি হিসেবে রয়েছেন অধ্যাপক ড. খান মোহাম্মদ সাইফুল ইসলাম, সহ সভাপতি ড. নাসরিন সুলতানা কুইন, যুগ্ম সম্পাদক-১ ড. মোহাম্মদ আল মামুন, যুগ্ম সম্পাদক ড. এবিএম খালেদুজ্জামান, কোষাধ্যক্ষ মো. আবদুল মালেক, সাংগঠনিক সম্পাদক শাহজামান খান তুহিন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আলী আকবর ভূঁইয়া।

সদস্য হিসেবে আছেন মো. মাহাবুব হাসান, অধ্যাপক ড. আবু সাদেক মো. সেলিম, অধ্যাপক ড. জান্নাত আরা খাতুন, অধ্যাপক মো. মোফাজ্জ্বল হোসেন, অধ্যাপক ড. মোহাম্মদ মহিউদ্দিন, ড. মো. এমদাদুল হক, মো. শাহাদাত হোসেন, রাহাত আহমেদ হৃদয়, মোহাম্মদ মাজেদুল হান্নান, ড. সরদার মুহাম্মদ আমানুল্লাহ, মো. আবদুর রহমান এবং অধ্যাপক ড. উম্মে সালমা।

This post has already been read 1728 times!