Friday 20th of May 2022
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / রাজশাহীর গোদাগাড়ীতে বিভিন্ন কোম্পানীর মেয়াদোত্তীর্ণ বালাইনাশক ধবংস

রাজশাহীর গোদাগাড়ীতে বিভিন্ন কোম্পানীর মেয়াদোত্তীর্ণ বালাইনাশক ধবংস

Published at আগস্ট ২০, ২০১৯

রাজশাহী সংবাদদাতা: রাজশাহীর গোদাগাড়ীতে বিভিন্ন কোম্পানীর মেয়াদোত্তীর্ণ বালাইনাশক ধবংস করা হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিমুল আক্তারসহ তিন সদস্য বিশিষ্ট কমিটির নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে জনসম্মুখে এসব মেয়াদোত্তীর্ণ বালাইনাশক ধ্বংস করে মাটিতে চাপা দেওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত রবিবার (১৮ আগস্ট) উপজেলার বাসুদেবপুর ইউনিয়নে কৃষি সম্প্রসারণ অফিসার মো. মতিয়র রহমানের নেতৃত্বে ভেজাল সার ও বালাইনাশক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কামারপাড়ার অভয়া বাজারে মেসার্স আবেদ এন্ড সন্স নামক বালাইনাশক দোকান থেকে বিভিন্ন কোম্পানীর ১৫ ধরনের মোট ৩১৪ পিস মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ করা হয়। এ সময় তাঁর সাথে ছিলেন উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোহা. সফিকুল আলম।

পরবর্তীতে ২০ আগস্ট উপজেলা নির্বাহী অফিসার মো. শিমুল আক্তার, উপজেলা কৃষি অফিসার মো. শফিকুল ইসলাম এবং উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. রাইসুল ইসলামকে নিয়ে গঠিত তিন সদস্য বিশিষ্ট কমিটির উপস্থিতিতে পেস্টিসাইড আইন ১৯৮৫ অনুযায়ী জব্দকৃত পণ্যগুলো জনসম্মুখে ধ্বংস করা হয়।

This post has already been read 1080 times!