Friday 29th of March 2024
Home / অন্যান্য / ঝালকাঠির রাজাপুরে কৃষিসিনেমা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন

ঝালকাঠির রাজাপুরে কৃষিসিনেমা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন

Published at জুলাই ২৪, ২০১৯

নাহিদ বিন রফিক (বরিশাল): ইউএসএআইডির অর্থায়নে মঙ্গলবার (২৩ জুলাই) সন্ধ্যায় ঝালকাঠির রাজাপুরস্থ শরীফ মার্কেটে কৃষিসিনেমা এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। কৃষি তথ্য সার্ভিস (এআইএস), কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (ডিএই) এবং আন্তর্জাতিক ভুট্টা ও গম উন্নয়ন কেন্দ্রের (সিমিট বাংলাদেশ) যৌথ ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ প্রদর্শনে কৃষকের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার সৃষ্টি হয়।

কুইজ প্রতিযোগিতা পরিচালনা করেন অনুষ্ঠান সমন্বয়কারি নাহিদ বিন রফিক। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক কৃষি তথ্য অফিসার মো. শাহাদত হোসেন, উপজেলা কৃষি অফিসার মো. রিয়াজউল্লাহ বাহাদুর, শুক্তঘর ইউনিয়নের চেয়ারম্যান মো. মজিবুল হক মৃধা, উপসহকারি কৃষি কর্মকর্তা এনী আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন মৃধা প্রমুখ।

এতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ দু’শতাধিক কৃষক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল দু’জন ক্ষুদে নৃত্যশিল্পীর অসাধারণ নাচ। প্রদর্শনশেষে ১০ জন কুইজ বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া কৃষি বিষয়ক বিভিন্ন ধরনের লিফলেট, বুকলেট, ফোল্ডার, স্টিকার এবং পোস্টার দেয়া হয়। উপস্থিত দর্শকের জন্য হালকা নাস্তার ব্যবস্থাও ছিল।

This post has already been read 2230 times!