Wednesday 18th of May 2022
Home / অন্যান্য / গাঁজা কেনার সময় বাকৃবি ছাত্রলীগের দুই নেতাসহ চারজন আটক

গাঁজা কেনার সময় বাকৃবি ছাত্রলীগের দুই নেতাসহ চারজন আটক

Published at জুলাই ৪, ২০১৯

মোআরিফুল ইসলাম (বাকৃবি): গাঁজা কেনার সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের দুই নেতাসহ চারজনকে হাতেনাতে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের দায়িত্বরত পুলিশ সদস্যরা। বৃহষ্পতিবার (৪ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয়ের টিএসসির পাশে এক মহিলার কাছে থেকে গোপনে গাঁজা কেনার সময় তাদেরকে আটক করা হয়। তাদের কাছে থেকে পাঁচ পুটলি গাঁজা উদ্ধার করা হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের হাতেনাতে আটক করে ফেলে। আটককৃত নেতারা হলেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের তৃতীয়বর্ষের শিক্ষার্থী ও শহীদ নাজমুল আহসান হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি প্রীতম কুমার সাহা, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের শিক্ষার্থী ও ঈশা খাঁ হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সায়েদুল মুরসালিন নিবিড়, ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত ও বঙ্গবন্ধু শেখ মুজিব হলের আবাসিক শিক্ষার্থী বদরুদ্দোজা রাজু।

এ সময় আটকৃত শিক্ষার্থীদের কাছে থেকে পুলিশ পাঁচ পুটলি গাঁজা উদ্ধার করে। আটকের পর মহিলাকে ময়মনসিংহ কোতয়ালী থানায় পাঠানো হয় এবং ছাত্রদের বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়িতে আটকে রাখা হয়। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, যদি কেউ ব্যক্তিগতভাবে মাদকের সাথে জড়িত থাকে তাহলে তার দায়ভার সংগঠন নেবে না। ছাত্রলীগে কোনো মাদকসেবীর স্থান নেই। মাদক সেবনের সাথে জড়িত প্রমাণিত হলে সংগঠন থেকে তাদের বহিষ্কার করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর প্রফেসর ড. মো. আজহারুল হক বলেন, আমরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে মাদকমুক্ত করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। আটককৃতদের একাডেমিকভাবে ব্যবস্থা নেওয়া হবে এবং প্রয়োজনে অভিভাবক ডেকে তাদেরকে পুর্নবাসন কেন্দ্রে পাঠানো হবে।

This post has already been read 992 times!