Wednesday 24th of April 2024
Home / অন্যান্য / বাকৃবি’র গ্রন্থাগার প্রতিদিন খোলা রাখার দাবিতে স্মারকলিপি প্রদান

বাকৃবি’র গ্রন্থাগার প্রতিদিন খোলা রাখার দাবিতে স্মারকলিপি প্রদান

Published at জুলাই ৩, ২০১৯

মোআরিফুল ইসলাম (বাকৃবি): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার সপ্তাহের সাতদিন খোলা রাখার দাবিতে বিশ্ববিদ্যালয় ভিসির সাথে স্বাক্ষাত ও স্মারকলিপি প্রদান করেছে বাকৃবি শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। বুধবার (৩ জুলাই) বিকাল ৪ টায় ভিসি সচিবালয়ে ওই স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতাকর্মীরা।

জানা যায়, বাকৃবি শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নেতাকর্মীরা কেন্দ্রীয় গ্রন্থাগারের আধুনিকায়ন করে সপ্তাহে সাতদিনই খোলা রাখার যৌক্তিকতা তুলে ধরেন এবং এ দাবির সমর্থনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রায় ১৫০০ স্বাক্ষর সম্বলিত স্মারকলিপি ভিসি প্রফেসর ড. লুৎফুল হাসান বরাবর পেশ করেন।

বৈঠকে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের দাবির যৌক্তিকতাকে সমর্থন করে ভিসি বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের পড়াশোনার সুষ্ঠু পরিবেশ ও সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষে গ্রন্থাগারের আধুনিকায়ন ও সপ্তাহে সাতদিন খোলা রাখার বিষয়ে আমরা দ্রুত পদক্ষেপ নেবো।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. জসীমউদ্দিন খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. ছোলাইমান আলী ফকির, প্রোক্টর প্রফেসর ড. মো. আজহারুল হক, বাকৃবি শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি গৌতম কর, সাধারণ সম্পাদক প্রেমানন্দ দাসসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

This post has already been read 2673 times!