Friday 19th of April 2024
Home / পোলট্রি / খুলয়নায় আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার উপলক্ষে শোভাযাত্রা

খুলয়নায় আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার উপলক্ষে শোভাযাত্রা

Published at মার্চ ১, ২০১৯

ফকির শহিদুল ইসলাম (খুলনা): ১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার উপলক্ষে প্রাণিসম্পদ বিভাগ এবং ওয়ার্ল্ড পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন, বাংলাদেশ শাখা -এর যৌথ উদ্যোগে খুলনায় এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার (১ মার্চ) খুলনার পাওয়ার হাউজ মোড়ে অবস্থিত জেলা প্রাণিসম্পদ দপ্তর হতে একটি বর্ণাঢ্য সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকের নেতৃত্বে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা প্রাণিসম্পদ দপ্তর এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে পাওয়ার হাউজ মোড়ে জেলা প্রাণিসম্পদ দপ্তর ক্যাম্পাসে মেয়র শোভাযাত্রা’র প্রেক্ষাপট তুলে ধরে উপস্থিতির উদ্দেশ্যে বক্তৃতা করেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন  খুলনা জেলার প্রাণিসম্পদ অফিসার (ভা.প্রা.) ডা. অরুণ কান্তি মন্ডল, কৃত্রিম প্রজনন কেন্দ্রের সহকারী পরিচালক ডা. সুশান্ত কুমার হালদার (এপি), আঞ্চলিক হাঁস প্রজনন খামার (দৌলতপুর) –েএর প্রাক্তন সহকারি পরিচালক, শংকর প্রসাদ মন্ডল,। কৃষক নেতা ও বিশিষ্ট সমাজ সেবক শ্যামল সিংহ রায়, খুলনা পোল্ট্রি ফিসফিড ও দোকান মালিক গ্রুপ –এর  সভাপতি কাজী মো. নুরুল ইসলাম, পোল্ট্রি ফিস ফিড ও দোকান মালিক সমিতি’র বিভাগীয় সমন্বয়কারী এসএম সোহরাব হোসেন ।

এছাড়া প্রাণিসম্পদ বিভাগীয় কর্মকর্তা/কর্মচারী, সুধীজন এবং বিপুল সংখ্যক খামার মালিক ও আরও অনেকে শোভা যাত্রায় অংশ গ্রহন করেন।

This post has already been read 2579 times!