Thursday 19th of May 2022
Home / অন্যান্য / পবিপ্রবি’তে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

পবিপ্রবি’তে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

Published at ডিসেম্বর ১০, ২০১৮

ইফরান আল রাফি (পবিপ্রবি প্রতিনিধি):পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ কেন্দ্রসহ বিশ্ববিদ্যালয়ের বহিঃস্থ দুমকি উপজেলার বেশ কয়েকটি কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

‘এ’ ইউনিটে ৫৬০ আসনের বিপরীতে মোট ৬ হাজার ৪’শ ৩১ জন শিক্ষার্থী আবেদন করেন। তার মধ্যে থেকে বাছাই করে ৫ হাজার ৬ শত শিক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়। সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হারুনর রশীদ এবং উপ-উপাচার্য প্রফেসর মোহাম্মদ আলী পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মীরা। এদিকে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান বলেন, অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এসময় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি। উল্লেখ্য, ‘বি’ ও ‘সি’ ইউনিটের পরীক্ষা মঙ্গলবার (১১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

This post has already been read 1208 times!