Friday 19th of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / এসিআই ফর্মুলেশনস-এর গবেষণা ও উন্নয়ন প্রধান হিসেবে সুবীর চৌধুরীর যোগদান

এসিআই ফর্মুলেশনস-এর গবেষণা ও উন্নয়ন প্রধান হিসেবে সুবীর চৌধুরীর যোগদান

Published at ডিসেম্বর ৫, ২০১৮

এগ্রিনিউজ২৪.কম: দেশের কৃষি জগতের সার, বীজ এবং কীটনাশক কোম্পানিগুলোর সুপরিচিত নাম ও অত্যন্ত প্রিয় মুখ সুবীর চৌধুরী সম্প্রতি দেশেল স্বনামধন্য কোম্পানি এসিআই ফর্মুলেশনস লিমিটেড-এ যোগদান করেছেন। গত ১ ডিসেম্বর থেকে তিনি এসিআই ফমুলেশন লিমিটেড -এর গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান হিসেবে নিয়োগ লাভ করেন। এর আগে তিনি নাফকো গ্রুপের মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘ ১ যুগেরও বেশি সময় নাফকো’তো তিনি বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

সুবীর চৌধুরী চট্রগ্রাম বিশ্ব‌বিদ্যালয় থেকে প্রা‌ণি‌বিদ্যা বিভা‌গে স্নাতক ও কীটতত্ত্ব বিষ‌য়ে থি‌সিস সহ স্নাত‌কোত্তর ডি‌গ্রি লাভ ক‌রেন। পরবর্তী‌তে ‌স্টেট ইউনিভা‌র্সি‌টি থেকে প‌রি‌বেশ বিজ্ঞান বিষ‌য়েও তিনি স্নাত‌কোত্তর ডি‌গ্রি লাভ ক‌রেন।”

দেশের কৃষি সেক্টরে দীর্ঘদিন জড়িত থাকায় উৎপাদন থেকে প্রোডাক্ট ডেভেলপমেন্ট  ও ব্র্যান্ডিং, ব্যবসা উন্নয়ন, নিয়ন্ত্রয়ক বিষয়ক কার্যক্রম, প্রচারমূলক কার্যক্রম, উন্নয়ন সহযোগিদের সাথে কোম্পানির যোগাযোগ ও সেতুবন্ধন স্থাপনে সুবীর চৌধুরীর রয়েছে বিশেষ দক্ষতা ও অভিজ্ঞতা। উল্লেখিত বিষয়ে রয়েছে দেশ বিদেশের নানা ধরনের ট্রেনিং ও ভ্রমণের অভিজ্ঞতা।

This post has already been read 2969 times!