Friday 26th of April 2024
Home / অন্যান্য / পবায় কনজুমারস কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

পবায় কনজুমারস কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

Published at আগস্ট ২৮, ২০১৮

রাজশাহী সংবাদদাতা: রাজশাহীর পবা উপজেলা কনজুমারস কমিটির মাসিক সভা মঙ্গলবার (২৮ আগস্ট) সকালে নওহাটা পৌরসভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। দাতা সংস্থা ইউকেএইড এর অর্থায়নে ও ব্রিটিশ কাউন্সিলের কারিগরি সহায়তায় ভোক্তা অধিকার বিষয়ক জাতীয় প্রতিষ্ঠান কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ-ক্যাব এর বাস্তবায়িত ইস্যু বেইজড্ প্রজেক্ট অন ফুড সেফটি গভার্নেন্স ইন পোল্ট্রি সেক্টর প্রকল্পের উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি সাংবাদিক কাজী নাজমুল ইসলাম।

সভায় পোল্ট্রি সেক্টরে নিরাপদ খাবার, খামারি ও পোল্ট্রি ফিড বিক্রেতাদের প্রাতিষ্ঠানিক রেজিস্ট্রেশন, জীবন্ত মুরগীর বিক্রেতাদের স্বাস্থ্যসম্মত উপায়ে মুরগী বিক্রি করার উপায় ও করণীয় সম্পর্কে বিশদ আলোচনা করা হয়। পাশাপাশি বাজার মনিটরিং ও সরকারি পর্যায়ে এডভোকেসীর মধ্য দিয়ে পোল্ট্রি সেক্টরে সুশাসন প্রতিষ্ঠায় কমিটির কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন কমিটির উপদেষ্টা অধ্যক্ষ আশরাফ আলী দেওয়ান, মুক্তিযোদ্ধা এস.এম কামরুজ্জামান, মো. জাহিদুর রহমান, সহ-সভাপতি হাসিনুর রহমান ও রহিমা খাতুন, সাধারণ সম্পাদক প্রভাষক ওয়াজেদ আলি, সাংগঠনিক সম্পাদক মাহাবুব সোহেল, দপ্তর নুরুল আমিন, ক্যাবের মাঠ সমম্বয়কারী অমর ডিকস্টা, মাঠ কর্মকর্তা মহিদুল হাসান ও মোজাম্মেল হক প্রমূখ।

This post has already been read 1699 times!