Wednesday 24th of April 2024
Home / অন্যান্য / পবিপ্রবি’তে ময়মনসিংহ ছাত্র কল্যান সমিতির ইফতার মাহফিল

পবিপ্রবি’তে ময়মনসিংহ ছাত্র কল্যান সমিতির ইফতার মাহফিল

Published at জুন ১, ২০১৮

ইফরান আল রাফি (পবিপ্রবি): প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বৃহওর ময়মনসিংহ ছাত্র কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মাৎস বিজ্ঞান অনুষদ ভবনে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার মাহফিলে বৃহওর ময়মনসিংহ অঞ্চলের ( ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা, টাঙ্গাইল ও কিশোরগঞ্জ )  ছাত্র-ছাত্রী এবং শিক্ষকমন্ডলীরা উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

ইফতার মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের হর্টিকালচার বিভাগের সহকারী অধ্যাপক ড. জুয়েল হাওলাদার, একুয়াকালচার বিভাগের সহকারী অধ্যাপক কানিস রোকসানা সুমি, জেনেটিক্স এন্ড প্লান্ট ব্রিডিং বিভাগের সহকারী অধ্যাপক নাসরিন সুলতানা, ফিশারিস ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, একুয়াকালচার বিভাগের সহকারী অধ্যাপক রোসনে আলম, জেনেটিক্স এন্ড প্লান্ট ব্রিডিং বিভাগের সহকারী অধ্যাপক ড.মো. মাহমুদুল হাসান।

শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, উক্ত সমিতির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বৃহওর ময়মনসিংহ ছাত্র কল্যাণ সমিতির সভাপতি এম.এইচ  ফজলে রাব্বি শিথিল এবং সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম।

 

This post has already been read 2096 times!