Tuesday 18th of June 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / ভোক্তাদের আরো বেশি উন্নত সেবা প্রদান করতে এজি’র সেন্ট্রাল সাব স্টোর উদ্বোধন

ভোক্তাদের আরো বেশি উন্নত সেবা প্রদান করতে এজি’র সেন্ট্রাল সাব স্টোর উদ্বোধন

Published at এপ্রিল ২১, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: নিরাপদ পোলট্রি মাংসের ব্যাপারে মানুষের আগ্রহ বাড়ছে। এজি গ্রীন চিকেনের চাহিদা ক্রমাগত বেড়েই চলেছে। তাই ভোক্তাদের আরো বেশি উন্নত সেবা প্রদানের লক্ষ্যে শনিবার (২১ এপ্রিল) মিরপুর সিটি সেন্টারে উদ্বোধন করা হয়েছে এজি এগ্রো ফুডস্ লি. এর সেন্ট্রাল সাব স্টোর। রাজধানীর বিভিন্ন জায়গায় গ্রাহকদের চাহিদানুযায়ী হিমায়িত মুরগির মাংস ও মাংসজাত পণ্য মূলত এখান থেকেই সরবরাহ করা হবে।

সেন্ট্রাল সাব স্টোরটি উদ্বোধন করেন এজি এগ্রো ফুডস্ লি. এবং আহসান গ্রুপের চেয়ারম্যান শহিদুল আহসা, এজি এগ্রো ফুডস্ লি. -এর প্রধান নির্বাহী কৃষিবিদ মো. লুৎফর রহমান, সিএফও মো. মাহবুবুর রহমান, ডিবিসি চ্যানেলের প্রধান নির্বাহী মঞ্জুরুল ইসলাম, ডিবিসি নিউজ বার্তা প্রধান প্রনব সাহা ছাড়াও এজি এগ্রো ফুডস্ লি. -এর, বিপণন ও বাজারজাতকরণ বিভাগের মহাব্যবস্থাপক কৃষিবিদ এ.এম.এম. নুরুল আলম, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ মো. রফিকুল আলম খান (জিমি) এবং প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সম্পর্কে কৃষিবিদ এ.এম.এম. নুরুল আলম এগ্রিনিউজ২৪.কম কে বলেন, মূলত ভোক্তাদের আরো বেশি উন্নত ও দ্রুত সেবা প্রদানের লক্ষ্যেই সেন্ট্রাল সবা স্টোরটি স্থাপন করা হয়েছে। ইউরোপিয়ান প্রযুক্তি ও মেশিনের নিজস্ব রেসিপির ফ্রোজেন ও চিলড্ পণ্য ভোক্তাদের সন্তুষ্টি আরো বৃদ্ধি করবে বলে আমরা বিশ্বাস করি।

উল্লেখ্য, সেন্ট্রাল সাব স্টোরটির ধারন ক্ষমতা ৬ টন ।

This post has already been read 1853 times!