Thursday 25th of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / Poet Nutrition Inc. এর বিশ্বসেরা ‘Dakota Gold BPX’ DDGS নিয়ে বাজারে UNISUN

Poet Nutrition Inc. এর বিশ্বসেরা ‘Dakota Gold BPX’ DDGS নিয়ে বাজারে UNISUN

Published at ফেব্রুয়ারি ৪, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের সর্ববৃহৎ কৃষি পণ্য উৎপাদন ও বাজারজাতকারী দুবাই ভিত্তিক কোম্পানি আল দাহরা (www.aldahra.com) একমাত্র বাংলাদেশে Poet Nutrition Inc. এর বিশ্বসেরা DDGS Dakota Gold সহ প্রাণী খাদ্যের গুরুত্বপূর্ণ উপাদান Corn Protein Concentrate (CPC50), Soybean meal, Soybean, CGM, Corn, Concentrate Protein ইত্যাদি আল দাহরা বাংলাদেশ -এর স্থানীয় প্রতিনিধি ইউনিসান এর প্রধান নির্বাহী মো. মোশাররফ হোসাইন এবং মেগাভিশন এর পরিচালক শিব্বির আহমেদ -এর মাধ্যমে ২০১৭ সন থেকে বাংলাদেশে বাজারজাত করে আসছে।

পোলট্রি, মৎস্য ও গবাদিপশুর খাদ্য তৈরির কাঁচামাল সরবরাহকারী আমদানিকারক প্রতিষ্ঠান Unisun এর উদ্যোগে ৩ ফেব্রুয়ারি, শনিবার, ঢাকার রেডিসান ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন -এ আয়োজিত “Technical Seminar on DGGS Nutrition” শীর্ষক কারিগরী সেমিনারে স্বাগত বক্তব্যে এসব কথা বলেন Mr. Diaa Ghaly, Managing Director, Feed and Nutrition- Al dahra ACX Inc.

তিনি আরো বলেন, আমরা সর্বোচ্চ গুণগতমান এবং সুলভমূল্যে এসব পণ্য বাজারজাত করতে চাই। আমরা গুণগতমানের ক্ষেত্রে আপোষহীণ এবং আল দাহরা বরাবরাই খামারিদের কাছে এ ব্যাপারে অঙ্গীকারাবদ্ধ।

World Famous TOP DDGS Researcher Mr. Kevin Herrick, Ph.D. PAS,Technical Service Director of Nutrition,  POET  Nutrition Inc. কারিগরী প্রবন্ধ উপস্থাপনার মাধ্যমে জানান, Dakota Gold  BPX DDGS -এ উচ্চ মানের প্রোটিন এবং এমাইনো এসিড বিদ্যমান। এটি ব্যবহারে পোলট্রিতে আফলাটক্সিন হওয়ার সম্ভাবনা খুবই কম। এছাড়াও এটির আরেকটি বৈশিষ্ট্য হলো মুরগীর ডিমের কুসুম ও চামড়ার রঙ গাড় হলুদ করতে সহায়তা করে যা প্রাকৃতিকভাবে মুরগীর স্বাস্থ্যগত সুফল পেতে সহায়তা করে।

আল দাহরা বাংলাদেশ -এর স্থানীয় প্রতিনিধি ইউনিসান এর প্রধান নির্বাহী মোশাররফ হোসাইন এবং মেগাভিশন এর পরিচালক শিব্বির আহমেদ

প্রবন্ধ উপস্থাপন শেষে তিনি আগত অতিথিদের বিভিন্ন কারিগরী প্রশ্নের সুন্দর উত্তর দেন।

সেমিনারে আগত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে পণ্য দুটি সম্পর্কে UNISUN -এর প্রধান নির্বাহী মো. মোশাররফ হোসাইন বলেন, POET বিশ্বের প্রথম DDGS উৎপাদনকারী এবং একমাত্র DDGS গবেষণা প্রতিষ্ঠান। আল দাহরা মুলত Dakota Gold BPX DDGS সহ প্রাণী খাদ্যের গুরুত্বপূর্ণ উপাদান Corn Protein Concentrate (CPC50) , Soybean meal, Soybean, CGM, Corn, Concentrate Protein সারাবিশ্বে বাজারজাত করে থাকে এবং আমরা প্রতিষ্ঠানটির স্থানীয় প্রতিনিধি।

CPC50 সম্পর্কে জানান, এটি মূলত ভুট্টা থেকে তৈরি পণ্য যার মধ্যে  পোলট্রি ও মাছের জন্য হজমকারক উচ্চমানসম্পন্ন পুষ্টি ও এমাইনো এসিড থাকে। মাছ-মুরগী এবং গরুর ক্ষেত্রে এটি অত্যাধিক কার্যকরী গুরুত্বপূর্ণ উপাদান যা ব্যবহারে প্রাণীর দৈহিক বৃদ্ধিতে সহায়তা করে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা পণ্যটি নিয়ে দেশের বাজারে ভালো সাড়া পাচ্ছি এবং দেশের কয়েকটি বৃহৎ পোলট্রি কোম্পানি আমাদের পণ্য দুটি নিচ্ছেন একং আরো অনেকেই আগ্রহ দেখিয়েছেন। আশা করি, সবার সহযোগিতা পেলে পণ্যটি দ্রুতই দেশের বাজারে জনপ্রিয়তা লাভ করবে এবং এর ব্যবহারকারীগণ লাভবান হবেন বলে আমরা আশাবাদী।

সেমিনারে Team Al Dahra Bangladesh এর কর্মকর্তাগণ ছাড়াও দেশের পোলট্রি, মৎস্য ও ডেইরি শিল্পের সাথে জড়িত শতাধিক পেশাজীবী, বিশেষজ্ঞ ও বিভিন্ন কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিস্তারিত তথ্যের জন্য:

Unisun Marketing,

Plot- 160 (9th Fl), Road-8, Block- F, Basundhara R/A, Dhaka.

Cell- 01752 33 33 66, 01726 777 122

unisunmarketing@gmail.com

www.tmtgroup-bd.com

This post has already been read 2420 times!