Sunday 4th of June 2023
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / সমুদ্র সৈকতে জাকজমকপূর্ণভাবে ইয়ন গ্রুপের বার্ষিক সম্মেলন

সমুদ্র সৈকতে জাকজমকপূর্ণভাবে ইয়ন গ্রুপের বার্ষিক সম্মেলন

Published at জানুয়ারি ৩০, ২০১৮

দুই দিনব্যাপী এই বার্ষিক সম্মেলন গত শনিবার ও রবিবার, ২৬-২৭ জানুয়ারী ২০১৮, দেশের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারের “হোটেল সী প্যালেসের” কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখছেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা

দেশের অন্যতম প্রধান এগ্রো বেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা উক্ত বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনেক কষ্ট করে কক্সবাজারের এই সম্মেলনে সমাবেত হওয়ার জন্য তিনি সকলকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জ্ঞাপন করে সকলকে সম্মেলনে স্বাগত জানান।

তিনি বলেন, সঠিক ও গুণগত মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদান করে এগিয়ে যাওয়াই ইয়ন গ্রুপের মূল লক্ষ। এজন্য প্রতিযোগিতামূলক মার্কেটে মাঠ পর্যায়ে খামারিদের টেকনিকাল সার্ভিস ও সেবা সময়মতো প্রদান করার জন্য তিনি কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীকে নির্দেশনা প্রদান করেন।

ইয়ন গ্রুপ এর চেয়ারম্যান আরো বলেন, কোম্পানির প্রতিষ্ঠা লগ্ন থেকে এবং গ্রুপ তার পণ্যের মান ও সেবার সাথে কখনোই কোনো আপোষ করেনি এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। বিগত দিনে ডিলারবৃন্দের নিকট থেকে যে

সম্মেলনে বক্তব্য রাখছেন জেনারেল ম্যানেজার (ফিশ, ফিড এন্ড ফার্ম ) হাসান মাহমুদ

সহযোগিতা ও ভালোবাসা পেয়েছেন, তার জন্য তিনি সকল ডিলার বৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং এই সেক্টরের উন্নয়নে একসাথে মিলেমিশে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

কোম্পানির ২০১৭ সালের কর্মকান্ড ও ২০১৮ সালের অ্যাকশন প্ল্যান নিয়ে বিস্তারিত আলোচনা করেন জেনারেল ম্যানেজার (ফিশ, ফিড এন্ড ফার্ম ) হাসান মাহমুদ। তিনি আশ্বস্ত করেন যথা সময়ে একদিন বয়সী মুরগির বাচ্চা সরবরাহ করার জন্য ইতোমধ্যে উত্তরবঙ্গে একটি ব্রীডার ফার্ম স্থাপন করা হয়েছে এবং দক্ষিণ বঙ্গে আরো একটি বড় ব্রীডার ফার্ম ও হাচারী স্থাপন করতে যাচ্ছে।

হাসান মাহমুদ বলেন, যাথাসময়ে চাহিদামতো ফিড সরবরাহের জন্য কোম্পানি তাদের ফিড মিলে অত্যাধুনিক দুইটি প্লান্ট স্থাপন করেছে, যার ফলশ্রুতিতে ফিডের উৎপাদন ক্ষমতাকে এখন দ্বিগুণ করবে। পাশাপাশি ডিলার ভাইদের ব্যবসার প্রসারে আরো কিছু নতুন পণ্য উৎপাদন ও বাজারজাতকরণ প্রক্রিয়া শুরু করা হবে।

তিনি আরো বলেন, আমিষের চাহিদা পূরণে গুণগত মানসম্পন্ন খাদ্য উৎপাদন ও খামারি লেভেলে সরবরাহ করার জন্য ইয়ন গ্রুপ প্রতিজ্ঞাবদ্ধ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অব:), নির্বাহী পরিচালক এবিএ সাহিদ উদ দৌলা, জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স এন্ড একাউন্ট ) মো. শামসুজ্জোহা, জেনারেল ম্যানেজার (এইচ আর) সুলতান মাহমুদ, ডিজিএম (ফিড) মো. শাহজাহান, ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, ফিড ডিভিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দসহ সারা দেশের সকল ডিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৬ জানুয়ারী সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সেলস কনফারেন্স। এর আগে এক দিন শীতের সকালে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সেলস টিম এবং ডিলারদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে “হোটেল সী প্যালেস” প্রাঙ্গন। বিকালে সমুদ্র সৈকতে ডিলারদের নিয়ে অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর ফুটবল ও ভলিবল খেলা।

This post has already been read 2262 times!