Tuesday 18th of June 2024
Home / অন্যান্য / ড. ইয়াহিয়া খন্দকার বাউরেস’র নতুন পরিচালক

ড. ইয়াহিয়া খন্দকার বাউরেস’র নতুন পরিচালক

Published at নভেম্বর ১, ২০১৭

Agri-Varsity BAURS News Pic-1মো. আরিফুল ইসলাম (বাকৃবি):
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) রিসার্চ সিস্টেম (বাউরেস) এর নতুন পরিচালক হিসাবে বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের পশুপ্রজনন ও কৌলিবিজ্ঞাণ বিভাগের অধ্যাপক ড. এম.এ.এম ইয়াহিয়া খন্দকার বুধবার (১ নভেম্বর) যোগদান করেন। ড. ইয়াহিয়া খন্দকার, সদ্য বিদায়ী পরিচালক কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের প্রফেসর ড. মো. মঞ্জুরুল আলমের স্থলাভিসিক্ত হলেন।

এ উপলক্ষ্যে বুধবার বাউরেস মিলনায়তনে আয়োজিত দায়িত্বগ্রহণ ও বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বািবদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. সৈয়দ সাখাওয়াত হোসেন, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এস.ডি চৌধুরী, কো-অর্ডিনেটর উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটি অধ্যাপক ড. লুৎফুল হাসান, পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক অধ্যাপক ড. মনোরঞ্জন দাস, প্রোক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান  খোকন, অধ্যাপক ড. মো. রকিবুল ইসলাম খান, অধ্যাপক ড. মো. সাইদুর রহমান, বাউরেসের সহযোগী পরিচালক অধ্যাপক ড মো. আলমগীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী পরিচালক অধ্যাপক ড. মো. মঞ্জুরুল আলমের সৌজন্যে মানপত্র পাঠ করেন বাউরেস এর বৈজ্ঞানিক কর্মকর্তা ড. রুমা রায়। বক্তারা তাঁদের বক্তব্যে বিদায়ী পরিচালকের বিভিন্ন কর্মকান্ডের ভূয়ষী প্রশংসা করেন এবং তাঁর ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বাউরেসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

This post has already been read 4667 times!