Tuesday 9th of August 2022
Home / প্রাণিসম্পদ / আহকাব মেলার সাড়ে ছিয়াশি শতাংশ স্টল বুকিং সম্পন্ন: আগ্রহীদের দ্রুত বুকিং দেয়ার আহ্বান

আহকাব মেলার সাড়ে ছিয়াশি শতাংশ স্টল বুকিং সম্পন্ন: আগ্রহীদের দ্রুত বুকিং দেয়ার আহ্বান

Published at অক্টোবর ১৪, ২০১৭

এগ্রিনিউজ২৪.কম রিপোর্ট : আগামী বছর ২০১৮ সনের ৮-১০ মার্চ বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টার, ঢাকায় ‘৪র্থ আন্তর্জাতিক ডেইরি, মৎস্য ও পোষা প্রাণি প্রদর্শনী-২০১৮’ এর আয়োজন করতে যাচ্ছে প্রাণিস্বাস্থ্য সেবাদানকারী সংগঠন এনিমেল হেলথ্ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশ সংক্ষেপে যেটিকে আহ্কাব নামে ডাকা হয়। এ উপলক্ষ্যে চলছে স্টল বুকিং।

ahcabআয়োজক সূত্রে জানা যায়. বিগত সময়ের তুলনায় এবারের মেলার আয়োজন থাকবে আরো ব্যাপক ও বিস্তৃত। আয়োজন উপলক্ষ্যে নেয়া হবে নানামূখী কার্যকর পদক্ষে। জোর দেয়া হবে ডেইরি, মৎস্য ও পোষাপ্রাণী সংক্রান্ত নতুন নতুন বিষয় ও প্রযুক্তি আয়োজনের। প্রদর্শনী আয়োজনের উদ্দেশ্যে বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে ভাড়া নেয়া ৪টি হলের মধ্যে হল-১,২ ও ৩ এর স্টলগুলো ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে। এছাড়াও হল-৪ এর ৬০ শতাংশ স্টল বিক্রি সম্পন্ন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (১৮ সেপ্টেম্বর) ৪টি হলের সর্বমোট ২৯৭টি স্টলের মধে ২৫৭টি স্টল ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে এবং বাকী ৪০টি স্টল আগে আসলে আগে পাবেন ভিত্তিতে সরবরাহ করা হবে। স্টল বুকিংয়ের সর্বশেষ সময় ১৫ নভেম্বর, ২০১৭। আয়োজকদের পক্ষ থেকে আগ্রহীদের দ্রুত স্টল বুকিং দেয়ার আহ্বান জানানো হয়েছে।

স্টলগুলো সাধারণ এবং প্রিমিয়াম -এ দুটি ভাগে ভাগ করা হয়েছে। সাধারণ স্টলের মূল্য ৫০ হাজার টাকা অথবা ৯০০ ডলার এবং প্রিমিয়াম স্টলের মূল্য ৬০ হাজার টাকা বা ১ হাজার ডলার।

বিস্তারিত তথ্যের জন্য : আহ্কাব -এর মহাসচিব ডা. মো. কামরুজ্জামান, মোবাইল : ০১৭৩২ ৯৫৩৪০১; ভেন্যু ম্যানেজমেন্ট সাব কমিটির আহ্বায়ক ডা. নজরুল ইসলাম মোবাইল : ০১৭১৩ ০৩৩৮৪৭; মেম্বার সেক্রেটারী ডা. মুহাম্মাদ মাহমুদ হোসেন, মোবাইল :০১৭০১ ৬৯২৫৫৫ এবং আহকাব অফিস সেক্রেটারী মো. কামরুল ইসলাম, মোবাইল : ০১৭১৩ ৪৫৪৪২৫ নাম্বারে যোগাযোগ করা যেতে পারে।

This post has already been read 2080 times!