Tuesday 9th of August 2022
Home / অন্যান্য / এজি’র আউটলেট এবার ব্রাহ্মনবাড়িয়ায়

এজি’র আউটলেট এবার ব্রাহ্মনবাড়িয়ায়

Published at অক্টোবর ১০, ২০১৭

ag- b bariaডেস্ক রিপোর্ট : দেশের পোলট্রি শিল্প এখন কেবল ডিম ও মুরগি বিক্রির মধ্যেই সীমাবদ্ধ নেই। তারা এখন নজর দিচ্ছেপোলট্রিজাত হিমায়িত খাদ্য উৎপাদন ও বিক্রির দিকে। আয়ের সাথে সঙ্গতি রেখে মানুষ এসব খাবারের দিকে ঝুঁকছেন দিনকেদিন। সম্প্রসারিত হচ্ছে এসব পণ্যের বাজার। এসব খাবার উৎপাদনকারী গুটিকয়েক কোম্পানির মধ্যে ইতোমধ্যে এজি ফুডলিমিটেড ভোক্তাদের মাঝে দারুন আস্থার জায়গা দখল করেছে। বাড়ছে এসব পণ্যের চাহিদা, সেই সাথে এজি ফুড তৈরি করছেনতুন নতুন আউটলেট যাতে ভোক্তা সাধারণ সহজেই তাদের পণ্য পেতে পারেন। রাজধানী ঢাকার বাইরেও তাদের আউটলেট বিস্তৃত করছেন।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার ( ১০ অক্টোবর) ব্রাহ্মনবাড়িয়া জেলার আরএস রোডে আনন্দ গভঃ হাই স্কুলের পাশেই ৯০৮ নং বাড়ীতে ৪৬তম আউটলেট উদ্বোধন করা হয়।

নতুন আউলেটের উদ্বোধন করেন ফ্রাঞ্চাইজি মাকসুদুর রহমান ও রাসেল ভূঁইয়া, নাগরিক সমাজের সভাপতি ইমরান আহমেদ, ব্রাহ্মনবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাবির হোসেন  এজি ফুডের সহকারি মহা ব্যবস্থাপক (বিপণন) মো. রফিকুল আলম খান (জিমি) সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ। উদ্বোধনী দিনেই স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে ব্যাপক উৎসাহ দেখা যায় আউটলেটটি ঘিরে।

উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর ১০% এবং সকল ফ্রাইড পণ্যের ওপর ২০% পর্যন্ত বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে। উল্লেখ্য, এজি ফুড, আহসান গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান।

This post has already been read 3130 times!