Thursday 18th of August 2022
Home / পোলট্রি / বন্দর নগরী চট্টগ্রামে এজি পরিবারে আরো নতুন দুটি আউটলেট

বন্দর নগরী চট্টগ্রামে এজি পরিবারে আরো নতুন দুটি আউটলেট

Published at সেপ্টেম্বর ২৮, ২০১৭

ডেস্ক প্রতিবেদক : দেশে পোলট্রি হিমায়িত খাদ্য উৎপাদনকারী গুটিকয়েক প্রতিষ্ঠানের মধ্যে ইতোধ্যে এজি ফুড লিমিটেড ভোক্তাদের মাঝে দারুন জনপ্রিয়তা অর্জন করেছে ইতোমধ্যে। যে কারণে ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন প্রান্তে বাড়াচ্ছে আউলেটের সংখ্যা।

ag44এর ধারাবাহিকতায় বুধবার (২৭ জুলাই), বন্দর নগরী চট্টগ্রামে এজি’র নতুন দুটি আউলেট উদ্বোধন করা হয়েছে। সকাল এগারোটায় চুনা ফ্যাক্টরি মোড়, হালিশহরে উদ্বোধন হয় ৪৪তম আউটলেট যেটির ফ্রাঞ্চাইজি হলেন মি. দিলীপ শীল এবং একইদিন বিকেল পাঁচটায় মেহেদীবাগ রোডের গোলপাহাড় সার্কেলে উদ্বোধন করা হয় ৪৫তম আউলেট যেটির ফ্রাঞ্চাইজি মি. গোলাম হামিম বাবু।

ag 45আউটলেট দুটির ‍উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এজি ফুড লি. এর ন্যাশনাল কনসালট্যান্ট কৃষিবিদ মো. আখতারুজ্জামান, শিশু বিশেষজ্ঞ ডা. ঝুনা প্রভা শীল, এজি ফুড লি. এর বিপণন ও বাজারজাতকরণ বিভাগের সহকারি মহাব্যবস্থাপক রফিকুল আলম খান (জিমি), কাফী মাসুস, মঈনুল ইসলাম ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উদ্বোধনী দিনেই ব্যাপক ভীড় ও আগ্রহ দেখা যায় আউটলেটটিতে।

উল্লেখ্য, উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর ১০% এবং সকল ফ্রাইড পণ্যের ওপর ২০% পর্যন্ত বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে।

This post has already been read 2672 times!