Thursday 18th of August 2022
Home / অন্যান্য / বাকৃবিতে ছাত্রী হলে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

বাকৃবিতে ছাত্রী হলে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

Published at সেপ্টেম্বর ২৩, ২০১৭

BAU Ledis Hall cleaning Pic-2মো. আরিফুল ইসলাম (বাকৃবি):
বিশ্ববিদ্যালয়ের মেয়েদের আবাসিক চারটি হলে মাঝে মধ্যেই সাপের উপদ্রব দেখা যায়। সাপ থেকে রক্ষা এবং হলের সুন্দর ও স্বাভাবিক পরিবেশ বজায় রাখার লক্ষ্যে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের ছাত্রীরা। শনিবার দুপুর ১টার দিকে শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে ওই পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান আয়োজন করে বাকৃবি ছাত্রলীগের শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল ইউনিট।

মাৎস্যবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী ও হল ছাত্রলীগের নেত্রী আফিফাত খানম রিতিকার সঞ্চালনায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন। এ সময় উপস্থিত ছিলেন হলের হাউজ টিউটর ও কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের লেকচারার টুম্পা রাণী সরকার, বাকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলসহ ওই হলের ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, আমাদের ছাত্রী হলগুলো নদীর পাশে হওয়ায় খুব সহজেই সাপ ও নানারকম পোকামাকড় আক্রমণ করতে পারে। এজন্য হলের পরিবেশ সবসময় পরিষ্কার রাখতে হবে। আর পরিষ্কার পরিচ্ছন্নতায় এগিয়ে আসায় ছাত্রীদের তিনি সাধুবাদ জানান।

This post has already been read 3163 times!