Thursday 18th of August 2022
Home / অন্যান্য / জাতীয় শোক দিবস উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের রক্তদান ও বৃক্ষরোপন কর্মসূচী পালন

জাতীয় শোক দিবস উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের রক্তদান ও বৃক্ষরোপন কর্মসূচী পালন

Published at আগস্ট ১৪, ২০১৭

BAU BSL Pic-1মো. আরিফুল ইসলাম, বাকৃবি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সকল শহীদের স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা সেচ্ছায় রক্তদান ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে। জাতীয় শোক দিবস উপলক্ষে দেশব্যাপী ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাকৃবিতে রক্তদান ও বৃক্ষরোপনের আয়োজন করে শাখা ছাত্রলীগ।

জানা যায়, সকাল ১০টায় শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনের মুক্তমঞ্চে বৃষ্টি উপেক্ষা করে ছাত্রলীগের নেতাকর্মীরা রক্তদান কর্মসূচীতে অংশগ্রহণ করেন। ১৫ই আগস্ট শহীদদের স্মরণে সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. জসিমউদ্দিন, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী, সাবেক প্রোক্টর ড. একেএম জাকির হোসেন, বর্তমান প্রোক্টর প্রফেসর ড. আতিকুর রহমান খোকন, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মোক্তার হোসেন প্রমুখ।

পরে বৃষ্টি উপেক্ষা করে বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ ছাত্রলীগের নেতাকর্মীরা বৃক্ষরোপন করেন।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর বলেন, ছাত্রলীগের এসব গঠনমূলক ও উন্নয়নমূলক কার্যক্রমের মাধ্যমে দেশ ও জাতি এগিয়ে যাবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়িত হবে। ১৫ আগস্টের শোককে শক্তিতে পরিনত করে সোনার বাংলা গড়ে তুলতে ছাত্রলীগের কর্মীদের নিরলসভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

This post has already been read 2512 times!