Sunday 7th of August 2022
Home / পোলট্রি / সর্বোচ্চ সেবার অঙ্গীকার নিয়ে রাজশাহীতে নারিশ’র নয়া ল্যাবরেটরী

সর্বোচ্চ সেবার অঙ্গীকার নিয়ে রাজশাহীতে নারিশ’র নয়া ল্যাবরেটরী

Published at জুলাই ২৪, ২০১৭

musa00ডেস্ক রিপোর্ট : খামারিদের সুবিধার্থে এবং দ্বারপ্রান্তে আরো বেশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে পোলট্রি শিল্পে স্বনামধন্য কোম্পানী ‘নারিশ’ পরিবারে যোগ হয়েছে নতুন আরো একটি ল্যাবরেটরী। রবিবার (২৩ জুলাই) রাজশাহী জেলার নওদাপাড়া, এয়ারপোর্ট রোডের ‘ওমরপুর নার্সারি এন্ড বীজ ভাণ্ডার’ (তয় তলা) -এ উক্ত ল্যাবরেটরীর শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারিশ পোলট্রি এন্ড হ্যাচারি লিমিটেড -এর ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্ অ্যান্ড মার্কেটিং) এসএমএ হক, সিনিয়র অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার ডা. মুসা কালিমুল্লাহ (সেলস্ অ্যান্ড সার্ভিস), জোনাল সেলস্ ম্যানেজার ডা. জাহিদুজ্জামান সিদ্দিকী, এরিয়া সেলস্ ম্যানেজার ডা. নাজমুল হক এবং কাস্টমার সার্ভিস অফিসার ডা. মো. মাসুদুল ইসলাম শিবলী, ডা. বাপ্পী ইসলাম, পাপ্পারাজ সাহা (অ্যাকুয়া) ছাড়াও রাজশাহী অঞ্চলের ডিলার এবং খামারীগণ।
musa copy
অনুষ্ঠানে ডা. মুসা কালিমুল্লাহ খামারিদের বলেন, সারাবিশ্বের মতো বাংলাদেশও এন্টিবায়োটিকের যত্রতত্র ব্যবহার নিয়ে চিন্তিত। তাই পোলট্রিতে নিতান্তই প্রয়োজনের বাইরে এন্টিবায়োটিকের যত্রতত্র ব্যবহার থেকে বিরত থাকতে হবে। ফার্মের সঠিক ব্যবস্থাপনার নিয়ম কানুন মেনে চলতে হবে। তাহলেই মুরগির রোগবালাই কম হবে এবং ওষুধ খরচ কম লাগবে। খাবার পানির ক্ষেত্রে বিশুদ্ধতার ক্ষেত্রে কোন রকম আপোষ করা যাবেনা।
mm
রাজশাহী অঞ্চলে নতুন ল্যাবরেটরী স্থাপন সম্পর্কে নারিশ কাস্টমার সার্ভিস -এর পক্ষ থেকে জানানো হয়, আমরা আশা করছি এই ল্যাবের মাধ্যমে রাজশাহী এবং এর পার্শ্ববর্তী জেলাগুলোতে কাস্টমার সার্ভিস এবং খামারিদের সর্বোচ্চ সেবা প্রদান সম্ভব হবে। এতে করে খামারিদের উৎপাদন খরচ কমে আসবে এবং লাভের পরিমাণ বাড়বে বলে নারিশ বিশ্বাস করে।

This post has already been read 3624 times!