Sunday 22nd of May 2022
Home / অন্যান্য / বাকৃবিতে সোনালী দলের সভাপতি ড. নুরুল, সম্পাদক ড. হারুণ

বাকৃবিতে সোনালী দলের সভাপতি ড. নুরুল, সম্পাদক ড. হারুণ

Published at জুলাই ৪, ২০১৭


bau neel dolশাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দলের ২০১৭-১৮ সনের জন্য ২৩ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে ডেয়রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. এম হারুণ আর রশিদ নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সোনালী দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. মোখলেছুর রহমান, কোষাধ্যক্ষ ফিশারিজ টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. ইসমাইল হোসেন, যুগ্ম-সম্পাদক-১ কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ তোফাজ্জল হোসেন হাওলাদার, যুগ্ম সম্পাদক-২ মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের ড. মোহাম্মদ ফেরদৌসুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. মো. আমির হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক পশু প্রজনন ও কৌলিবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মুনির হোসেন, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক ফার্মাকোলজি বিভাগের ড. মাহমুদুল হাসান শিকদার, গবেষণা ও প্রকাশনা সম্পাদক ফুড টেকনোলজি ও গ্রামীণ শিল্প বিভাগের ড. মোহাম্মদ কামরুজ্জামান। এছাড়া সদস্য হিসেবে আরো ১৩ জন নির্বাচিত হয়েছেন।

This post has already been read 3808 times!

One comment

  1. কর্মচারী সংগঠনের কিছু সংবাদ থাকলে পূর্ণতা পেত।

    মোঃ নজরুল ইসলাম
    সভাপতি
    ৩য় শ্রেণি কর্মচারী পরিষদ
    বা কৃ বি।