৭ বৈশাখ ১৪২৮, ২০ এপ্রিল ২০২১, ৮ রমযান ১৪৪২
শিরোনাম :

অ্যাডভান্সড ফিডের জিএম হিসেবে কৃষিবিদ মো. আনোয়ারুল হুদার যোগদান

Published at ফেব্রুয়ারি ১, ২০২১

এগ্রিনিউজ২৪.কম: দেশের পোলট্রি ও মৎস্য শিল্পের স্বনামধন্য কোম্পানি অ্যাডভান্সড পোলট্রি অ্যান্ড ফিস ফিডস্ লিমিটেড –এ যোগদান করেছেন কৃষিবিদ মো. আনোয়ারুল হুদা। সোমবার (১ ফেব্রুয়ারি) কোম্পানিটিতে তিনি জেনারেল ম্যানেজার (অপারেশন) হিসেবে অফিসিয়ালি যোগদান করেন।

দেশের পোলট্রি ও মৎস্য সেক্টরে ২২ বছরের অভিজ্ঞ কৃষিবিদ হুদা প্রথমে বাংলাদেশ এগ্রিকালচারাল ইউনিভার্সিটি রিসার্চ সিস্টেম (বাউরেস) –এ গবেষণা সহযোগি, ব্র্যাকে রিজিওনাল সেক্টর স্পেশালিস্ট (ফিশারিজ), চতুর্থ মৎস্য প্রকল্পে মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা, আফতাব বহুমূখী ফার্মস লিমিটেড-এ হেড অব ফিশারিজ, প্যারাগন গ্রুপে ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্ অ্যান্ড মার্কেটিং) এবং সর্বশেষ প্রভিটা গ্রুপে ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্ অ্যান্ড মার্কেটিং) হিসেবে কর্মরত ছিলেন।

তিনি ১৯৯৭ সনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ফিসারিজ ম্যানেজমেন্টের ওপর মার্স্টার্স ডিগ্রী অর্জন করেন। একই বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৩ সনে অনার্স (ফিসারিজ) ডিগ্রী সম্পন্ন করেন। শিক্ষা জীবনের সকল পরীক্ষায় তিনি প্রথম শ্রেণী অর্জন করেন।

কৃষিবিদ হুদার গবেষণা প্রকাশনা রয়েছে ১টি। দেশ বিদেশের বিভিন্ন ওয়ার্কশপ, সিম্পোজিয়ামে অংশগ্রহণ করা জনাব হুদা থাইল্যান্ড, মালয়েশিয়া, নেপাল, দুবাই এবং ভিয়েতনামসহ ৫টি দেশে ভ্রমণ করেছেন।

কৃষিবিদ হুদা ১৯৭১ সনের ৮ অক্টোবর পটুয়াখালি জেলার ‍বাউফল উপজেলার কনকদিয়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যাক্তিজীবনে তাঁর স্ত্রী এবং ২ সন্তান রয়েছে। নতুন কর্মক্ষেত্রে তিনি সংশ্লিষ্ট সেক্টরের সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

This post has already been read 1830 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN