২ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ৪ শাওয়াল ১৪৪২
শিরোনাম :

অধ্যাপক ড. মাহফুজুল হকের মৃত্যুতে সিকৃবি সাদাদলের শোক

Published at এপ্রিল ১৫, ২০২১

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়-এর কৃষি অনুষদের উদ্ভিদ  রোগতত্ত্ব ও বীজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ.এইচ.এম. মাহফুজুল হক (দুই পাশে দুই ছেলে)।

সিকৃবি সংবাদদাতা: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর কৃষি অনুষদের উদ্ভিদ  রোগতত্ত্ব ও বীজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ.এইচ.এম. মাহফুজুল হক-এর অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন সিকৃবি সাদাদল। সিকৃবি সাদাদলের সভাপতি প্রফেসর ড. মো. এমদাদুল হক ও সাধারণ সম্পাদক ড. মো. সামিউল আহসান তালুকদার স্বাক্ষরিত এক শোক বার্তায় বলা হয়, ড. মাহফুজ ছিলেন একজন খ্যাতনামা উদ্ভিদ  রোগতত্ত্ব বিজ্ঞানী, সুনামধন্য গবেষক, শিক্ষাবিদ ও দক্ষ সংগঠক। তাঁর ক্ষতি অপূরণীয়।

শোক বার্তায় বলা হয়, তাঁর স্ত্রী জনপ্রশাসন মন্ত্রণালয়ের  উপসচিব  এবং অত্র বিশ্ববিদ্যালয়ের কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের পিএইচডি শিক্ষার্থী  ইশরাত জাহানও গত ৮ মার্চ ইন্তেকাল করেন। মাত্র এক মাস পাঁচ দিনের ব্যবধানে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ফাহিম এবং দ্বিতীয় শ্রেণীর ছাত্র ধ্রুব তাদের পিতামাতা দু’জনকেই হারিয়েছেন। এমন হৃদয় বিদারক মর্মান্তিক ঘটনায় সিকৃবি পরিবারের সাথে সাদাদলের সদস্যবৃন্দও গভীরভাবে মর্মাহত ও বাকরুদ্ধ।

এতে আরো বলা হয়, সিকৃবি সাদাদলের সদস্যবৃন্দের পক্ষ থেকে আমরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

This post has already been read 342 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN