বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪

নবনিযুক্ত মৎস্য ও প্রাণিসম্পদ সচিবকে বিপিআইসিসি’র নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব সাঈদ মাহমুদ বেলাল হায়দর কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান “বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল” (বিপিআইসিসি) -এর নেতৃবৃন্দ। রবিবার (২৩ জুন) বাংলাদেশ সচিবালয়ে ফুলেল শুভেচ্ছা জানান বিপিআইসিসি নেতৃবৃন্দ।

দেশীয় পোল্ট্রি শিল্পের বর্তমান অবস্থা, উৎপাদন ও উৎপাদন খরচ এবং বিদ্যমান চ্যালেঞ্জসমূহ সম্পর্কে সচিবকে অবহিত করেন তাঁরা। একই সাথে পোল্ট্রি শিল্পের বিদ্যমান চ্যালেঞ্জ মোকাবেলায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতা চান বিপিআইসিসি নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন- বিপিআইসিসি ও ফিড ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশন (এফআইএবি) এর সভাপতি শামসুল আরেফিন খালেদ; বিপিআইসিসি’র যুগ্ন-আহ্বায়ক ও ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখার (ওয়াপসা-বিবি) সভাপতি মসিউর রহমান, ব্রিডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (বিএবি) এর সভাপতি মাহবুবুর রহমান; এফআইএবি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আহসানুজ্জামান; এফআইএবি’র সাধারণ সম্পাদক নজরুল ইসলাম; বিএবি’র সাধারণ সম্পাদক ফাহাদ হাবিব এবং বিপিআইসিসি’র যোগাযোগ ও মিডিয়া উপদেষ্টা মো. সাজ্জাদ হোসেন।

This post has already been read 405 times!

Check Also

জাতীয় ফলমেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক: কৃষি মন্ত্রণালয়ের উদ্যোগে রাজধানীর খামারবাড়িতে কেআইবি চত্বরে তিন দিনব্যাপী জাতীয় ফলমেলা শুরু হচ্ছে …