বারিতে অংশীজন সভা অনুষ্ঠিত

গাজীপুর সংবাদদাতা: বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর গবেষণা উইংয়ের উদ্যোগে রবিবার (০৯ জুন) ২০২৪ বারি’র মহাপরিচালক সভাকক্ষে বিটি বেগুন সম্পর্কিত একটি অংশীজন (স্টেকহোল্ডার) সভা অনুষ্ঠিত হয়েছে।

বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় বিটি বেগুন সম্পর্কে মূল প্রবন্ধ আলোচনা করেন প্রকল্প পরিচালক, আইআরইপি, ড. মারিসেলিস অ্যাসেভেদো (Dr. Maricelis Acevedo)।

বিটি বেগুন সম্পর্কে আরোও বিভিন্ন বিষয়ে উপস্থাপনা করেন সাবেক পরিচালক (বারি) ড. জাহাঙ্গীর হোসেন; প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (জীব প্রযুক্তি বিভাগ) ড. মোহাম্মদ কামরুল হাসান এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন এর সিনিয়র কর্মকর্তাবৃন্দ। কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (গবেষণা অনুবিভাগ) ড. সাবিনা ইয়াসমিন; বারি’র পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. তারিকুল ইসলাম; পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম; পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. মো. আবু হেনা ছরোয়ার জাহান; পরিচালক (উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্র) ড. মুন্সী রাশীদ আহমদ এবং বারি’র বিভিন্ন কেন্দ্র/বিভাগ/শাখার সিনিয়র বিজ্ঞানীবৃন্দ এসময় সভায় উপস্থিত ছিলেন। উক্ত সভার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ।

This post has already been read 273 times!

Check Also

মৎস্য অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালকের সাথে এসিআই এনিমেল হেলথ প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: মৎস্য অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক সৈয়দ মো. আলমগীর এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন এসিআই …