আল হায়াত এগ্রো ফার্মের স্বল্প মুল্যে দুধ ডিম ও ঘি বিক্রি হচ্ছে

রবিউল রনি: আল হায়াত এগ্রো লিমিটেডের স্বল্প মুল্যে দুধ ডিম ও ঘি বিক্রির শুভ উদ্বোধন করলেন পাবনা ৫ এর সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

পবিত্র মাহে রমজান উপলক্ষে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে জনগণের প্রানিজপুষ্টি নিস্চিত করনে জেলা প্রাণিসম্পদ অধিদফতরের সার্বিক সহযোগিতায় দুটি বিক্রয় কেন্দ্রে এই সেবা প্রদান করা হবে।

জেলা প্রাণিসম্পদ অধিদফতরের সার্বিক সহযোগিতায় পবিত্র রমজান মাস জুড়ে এই কার্যক্রম চালু থাকবে।

মঙ্গলবার (০৩ মার্চ) সকাল দশটায় পাবনার লাইব্রেরী বাজারে ফিতা কেটে ও সাধারণ মানুষের হাতে পন্য তুলে দিয়ে এই ভালো কাজের শুভ উদ্বোধন করেন এমপি প্রিন্স।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা গৌরাংগ কুমার তালুকদার, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা মোঃ আব্দুল কাদির, আটঘরিয়া উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ আকলিমা খাতুন।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হায়াত উল্লাহ মল্লিক, আল হায়াত এগ্রো ফার্মের স্বত্বাধিকারী মাসুদা পারভিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পাবনার লাইব্রেরী বাজার মোড়ে এই বিক্রয় কেন্দ্র থেকে প্রতি লিটার দুধ ৬০ টাকা ও প্রতি হালি ডিম ৩৬ টাকা ও প্রতি কেজি ঘি ১০০০ টাকা করে বিক্রয় করা হবে।

তবে একজনের জন্য দুই লিটার দুধ চার হালি ডিমের বেশি নিতে পারবে না।

পাবনা সদর উপজেলার মালিগাছা এর আল হায়াত এগ্রো লিমিটেড লাইব্রেরী বাজারে এবং আটঘরিয়া উপজেলার আল ফারুক ডেইরী সেবা হাসপাতালের সামনে এই দুটি বিক্রয় কেন্দ্রে পবিত্র রমজান মাস জুড়ে দুধ ডিম ও ঘি বিক্রি করা হবে।

উদ্বোধনের দিনে কম দামে পুষ্টিকর খাদ্য দুধ ডিম ও ঘি পেয়ে ক্রেতাদের আনন্দিত হতে দেখা যায়।

This post has already been read 539 times!

Check Also

খাদ্য নিরাপত্তা টেকসই করতে গবেষণায় আরো জোর দিতে হবে- কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে আমরা খাদ্য …