Saturday 18th of May 2024
Home / অন্যান্য / মানুষের ভালবাসাই আমার সম্পদ- কৃষিমন্ত্রী

মানুষের ভালবাসাই আমার সম্পদ- কৃষিমন্ত্রী

Published at সেপ্টেম্বর ২৭, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড.  মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ২০০১ সালের নির্বাচনে আমি মধুপুর-ধনবাড়ি থেকে সংসদ সদস্য নির্বাচিত হই। তারপর থেকে গত ২৩ বছরে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। কেউ বলতে পারবে না সামান্যতম কোন অবৈধ সুবিধা আমি কারো কাছ থেকে নিয়েছি। আমার সম্পদ যা ছিল, তাই আছে। ২৩ বছরে নিজের বা সন্তানের বা পরিবারের কোন সদস্যের নামে এক শতাংশ জমিও কিনি নাই, এক ভরি সোনাও কিনি নাই। মধুপুর-ধনবাড়ির মানুষের ভালবাসাই আমার সম্পদ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় বানরগাছী মাঠে গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় মন্ত্রী এসব কথা বলেন।

তৃণমূলের নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন ন্যায়ের পথে সততার পথে থাকবেন। আরো সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হবেন।

মন্ত্রী বলেন, বিএনপি দেশে আবারও অরাজকতা সৃষ্টি করতে চাচ্ছে; ঢাকার সাথে সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন করে ফেলার হুমকি দিচ্ছে। আমি বিএনপিকে বলতে চাই, ৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনী, রাজাকার-আলবদরকে আমরা যেভাবে মোকাবেলা করেছিলাম, সেভাবেই তাদেরকে মোকাবেলা করব।

অনুষ্ঠানে গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. ইয়াকুব আলী, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গফুর মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম,  মীর ফরহাদুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

This post has already been read 586 times!