সোমবার , জুলাই ২২ ২০২৪

সিলেটে ৩৫ তম বিসিএস (কৃষি) এসোসিয়েশন এর পুণর্মিলনী ২০২৩ অনুষ্ঠিত

সিলেট সংবাদদাতা: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে অবস্থিত “ সাদা পাথর রিসোর্টে ” ১০-১১ মার্চ দু’দিন ব্যাপী অনুষ্ঠিত হয় ৩৫ তম বিসিএস (কৃষি) এসোসিয়েশন এর পুণর্মিলনী ২০২৩।

উক্ত মিলনমেলায় কৃষিবিদ মো. মোশাররফ হোসেন খান, অতিরিক্ত পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সিলেট অঞ্চল, সিলেট এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কৃষিবিদ বাদল চন্দ্র বিশ্বাস, মহাপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবারি, ঢাকা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- কৃষি ক্যাডারের সকল সদস্যদের সততা, একনিষ্ঠতা ও পরিশ্রমের মাধ্যমে দেশের কৃষি খাতের উন্নয়ন অব্যাহত রাখতে হবে। তিনি ক্যাডারের সদস্যদের মধ্যে সম্পর্কের নিবিরতা বৃদ্ধির জন্য এরকম পুণর্মিলনী নিয়মিত আয়োজনের তাগিদ দেন এবং ৩৫ তম বিসিএস (কৃষি) এসোসিয়েশন এর পুণর্মিলনী ২০২৩ এর সফলতা কামনা করে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কৃষিবিদ মো.তাজুল ইসলাম পাটোয়ারী, পরিচালক, সরেজমিন উইং, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবারি, ঢাকা; কৃষিবিদ মো. তমিজ উদ্দিন খান ,আঞ্চলিক বীজ প্রত্যয়ন অফিসার, বীজ প্রত্যয়ন এজেন্সি, সিলেট;  কৃষিবিদ মোহাম্মদ খয়ের উদ্দিন মোল্লা; উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সিলেট। এ সময় আরোও উপস্থিত ছিলেন-কৃষিবিদ বিমল চন্দ্র সোম, উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সুনামগঞ্জ; কৃষিবিদ কাজী মোহাম্মদ মজিবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,সিলেট অঞ্চল,সিলেট।

উক্ত মিলনমেলায় ৩৫ তম বিসিএস (কৃষি) এসোসিয়েশন সদস্যরা পরিবারসহ উপস্থিত ছিলেন এবং সিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়ান।

This post has already been read 1943 times!

Check Also

গোদাগাড়ীতে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

মো. এমদাদুল হক (রাজশাহী) : রাজশাহীর গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন …