Saturday 28th of January 2023
Home / অন্যান্য / খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের ৬২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের ৬২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Published at জানুয়ারি ২৪, ২০২৩

ফকির শহিদুল ইসলাম (খুলনা): খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের ৬২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে জাতীয় সংগীত বাজিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এস এম মিরাজুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি। এরপর কর্তৃপক্ষের চেয়ারম্যান এর নেতৃত্বে অফিস প্রাঙ্গণ হতে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করে নগরীর তেতুঁলতলা মোড় হয়ে পুনরায় অফিসে এসে শেষ হয়। শোভাযাত্রায় কর্তৃপক্ষের সকল সার্বক্ষনিক সদস্যগণসহ সকল কর্মকর্তা/কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

দুপুর ১২:৪৫ এ কেডিএ বিজয়গাথা কমিউনিটি সেন্টারে কর্তৃপক্ষের ৬২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমন্ত্রিত অতিথিসহ কেডিএর সকল কর্মকর্তা/কর্মচারীদের নিয়ে কেক কাটা হয় এবং সবাই মধ্যহ্নভোজে অংশগ্রহণ করেন। এসময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের খুলনা-৫ আসনের সংসদ সদস্য জনাব নারায়ন চন্দ্র চন্দ; খুলনা-৬ আসনের সংসদ সদস্য জনাব মোঃ আক্তারুজ্জামান; এরিয়া কমান্ডার খুলনা নেভাল এরিয়া রিয়ার এডমিরাল এম আনোয়ার হোসেন এনজিপি, পিসিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি; কমান্ড্যান্ট এএসসি সেন্টার এন্ড স্কুল; ব্যবস্থাপনা পরিচালক, খুলনা শিপইয়ার্ড; কমান্ডার ফ্লোটিলা ওয়েস্ট এবং বিভিন্ন দপ্তর/অফিসের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও কর্তৃপক্ষের সকল সার্বক্ষনিক সদস্যগণসহ সকল কর্মকর্তা/কর্মচারীগণ।

স্বাগত বক্তব্যে চেয়ারম্যান কেডিএ সকল অতিথিবৃন্দকে কেডিএর ৬২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগদান করায় ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কেডিএর সকল কাজে সহযোগিতা অব্যাহত রাখার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করেন। তিনি আরো বলেন, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের একটি অন্যতম মূল দায়িত্ব -পরিকল্পিত নগরায়ন। প্রতিষ্ঠার পর হতে কেডিএ এই অঞ্চলের মাস্টারপ্ল্যান এবং ডিটেইল এরিয়া প্ল্যান প্রণয়নপূর্বক উন্নয়নমূলক অনেক প্রকল্প সফলতার সাথে বাস্তবায়ন করেছে। বর্তমানে কেডিএ তার অনুমোদিত জনবলের আনুমানিক ৪০% জনবল দিয়ে নিরলসভাবে এই দায়িত্বপালন করে যাচ্ছে। আমরা আশা করছি, ইনশাল্লাহ অচিরেই আমাদের জনবলের এই সংকট কেটে যাবে এবং আমরা আমাদের সেবার মান আরো বহুগুন বৃদ্ধি করতে সক্ষম হব। এসময় তিনি মাননীয় মেয়র, খুলনা সিটি কর্পোরেশন এবং খুলনা অঞ্চলের মাননীয় সংসদ সদস্যগনকে বিভিন্ন সময়ে পরামর্শ দিয়ে কেডিএকে সহায়তা করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দিনগুলিতেও তাদের পরামর্শ কামনা করেন।

This post has already been read 261 times!