Wednesday 30th of November 2022
Home / অন্যান্য / নিউটেক এ্যানিমেল হেল্থ এর সিইও মো. শহিদ উল্লাহ এর মৃত্যুতে আহকাব এর শোক

নিউটেক এ্যানিমেল হেল্থ এর সিইও মো. শহিদ উল্লাহ এর মৃত্যুতে আহকাব এর শোক

Published at অক্টোবর ২৬, ২০২২

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: দেশের প্রাণিজ খাতের স্বনামধন্য ব্যক্তি নিউটেক এ্যানিমেল হেল্থ এর প্রধান নির্বাহী (সিইও) জনাব মো. শহিদ উল্লাহ এর মৃত্যুতে শোক জানিয়েছে এ্যানিমেল হেল্থ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব)। তিনি আহকাব এর সহ-সভাপতি ছিলেন। আহকাব সভাপতি ডা. মো. নজরুল ইসলাম ও মহাসচিব মোহাম্মদ আফতাব আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত শোক জানানো হয়। জনাব শহিদ উল্লাহ বুধবার (২৬ অক্টোবর) দিবাগত রাত ৩ টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।

শোক বার্তায় বলা হয়, জনাব শহিদ উল্লাহ ছিলেন অত্যন্ত দক্ষ উদ্যোক্তা, দানশীল ও পরিচ্ছন্ন মনের একজন মানুষ। বাংলাদেশের এ্যানিমেল হেল্থ সেক্টরের প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিগত প্রায় ৪০ বছর ধরে তিনি এ সেক্টরের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছিলেন। মহান আল্লাহ তায়ালার কাছে আমরা মরহুমের বিদেহী আত্মার শান্তি ও জান্নাত কামনা করছি।

সেখানে আরো বলা হয়, পরম করুনাময় আল্লাহ তাআলা শোকসন্তপ্ত পরিবারের প্রতি করুনা বর্ষন করুন এবং তাঁদেরকে ধৈর্য্য ধারণ করার ক্ষমতা দান করুন।

উল্লেখ্য, মৃত্যুকালে জনাব শহিদ উল্লাহ স্ত্রী, দুই পুত্র, নাতীসহ বহু গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

This post has already been read 351 times!